whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির অভিনেত্রী নেহা ধুপিয়া

বয়স ৪০. এবং আবারও মা হতে চলেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া। অবশ্য নেহার প্রথমে একটি কন্যা সন্তান আছে। হ্যাঁ, বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া…

Avatar

HoopHaap Digital Media

বয়স ৪০. এবং আবারও মা হতে চলেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া। অবশ্য নেহার প্রথমে একটি কন্যা সন্তান আছে। হ্যাঁ, বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। এবং যখন জানলেন, তখন তড়িঘড়ি বিয়ের পর্ব মিটিয়ে নেন। এরপরেই ৬ মাসের মাথায় ফুটফুটে কন্যা সন্তান আসে।

এখন নেহা ৪০ এর নারী। মাতৃত্ব এই সময় সহজে আসতে চায় না। কিন্তু, তিনি এখন অন্তঃসত্ত্বা। বয়স জেভেক্ত সংখ্যা মাত্র তা করিনা কাপুর খানের পর নেহা আরো একবার প্রমাণ করতে চলেছেন। এমনিতেও তিনি প্রথম সন্তান নিয়েছেন ৩৭ এর মণিকোঠায়। এখন তিনি একেবারে কাটায় কাটায় ৪০. এদিন একটি কালো ড্রেসে ফটোশ্যুট করেন অভিনেত্রী নেহা। স্বামীর কোলে তাদের মেয়ে, বেবি বাম্প ধরে দাঁড়িয়ে আছেন অঙ্গদ।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

উল্লেখ্য, অঙ্গদ বেদিকে শেষবার দেখা গেছে তাপসী পন্নুর বিপরীতে ‘সুরমা’ ছবিতে। অন্যদিকে নেটফ্লিক্সে সম্প্রচারিত হওয়া ‘লাস্ট স্টোরিজ’ পাশাপাশি কাজল অভিনীত ‘হেলিকপ্টর ইলা’তেও দেখা গিয়েছে নেহা ধূপিয়াকে। তবে নেহা বেশি জনপ্রিয়তা পেয়েছেন এমটিভি রোডিজ করে।

এখনও পর্যন্ত, নেহার ইনস্টাগ্রাম পোস্টে অনেকেই শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এবারে বিয়ের পর সন্তান আসতে চলেছে নেহার জীবনে। প্রথমবার বিয়ের সময় বাবা মায়ের অভিমানের মুখে পড়তে হয় নেহাকে। প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজের মুখে মা বাবাকে বলতে পারেননি নেহা। এবারে নেহা অঙ্গদের জীবনে এসেছে দ্বিতীয়বারের মত খুশির ঢেউ। নেহার ফটোশ্যুটের ছবি দেখে অনুমান প্রায় ৭ বা ৮ মাসের গর্ভবতী তিনি। খুব শীঘ্রই সন্তান প্রসব করবেন হয়তো নেহা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media