whatsapp channel

অমিতাভ বচ্চনের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্কের গুঞ্জন কতখানি সত্যি!

অমিতাভ বচ্চন (Amitabh bachchan) বলিউডের এভারগ্রিন সুপারস্টারদের মধ্যে অন্যতম। বার্ধক্য তাঁর অভিনয়কে থামাতে পারেনি। অপরদিকে তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর স্টারডম কিছুমাত্র কম নয়। বিশ্বের সেরা সুন্দরীদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অমিতাভ বচ্চন (Amitabh bachchan) বলিউডের এভারগ্রিন সুপারস্টারদের মধ্যে অন্যতম। বার্ধক্য তাঁর অভিনয়কে থামাতে পারেনি। অপরদিকে তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর স্টারডম কিছুমাত্র কম নয়। বিশ্বের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য। কিন্তু ঐশ্বর্য কি শুধুমাত্র অমিতাভের পুত্রবধূ? নাকি তাঁদের মধ্যে রয়েছে অন্য সম্পর্ক?

Advertisements

বহু ইভেন্ট ও অ্যাওয়ার্ড ফাংশনে ঐশ্বর্য ও অমিতাভকে একসঙ্গে দেখা যায়। অমিতাভের কানে কানে একাধিকবার ঐশ্বর্যকে কথা বলতে দেখা গেছে। ঐশ্বর্য ও অমিতাভের স্টারডম প্রায় এক। সেখানে অভিষেক(Abhishek Bachchan)-সঙ্গে ঐশ্বর্যর বিয়ে নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। এমনকি কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অ্যাওয়ার্ড পাওয়ার জন্য অমিতাভকে কনগ্র‍্যাচুলেট করতে গিয়ে ঐশ্বর্য বারবার তাঁর থুতনি ধরে আদর করছিলেন। এই ঘটনায় অমিতাভ যথেষ্ট অস্বস্তি বোধ করে ঐশ্বর্যকে তাঁর নাতনী আরাধ্যা (Aradhya bachchan)-এর মতো ব্যবহার করতে বারণ করছিলেন। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, ঐশ্বর্য সেই সময় মত্ত অবস্থায় ছিলেন।

Advertisements

কিন্তু এই ঘটনা অমিতাভ ও ঐশ্বর্যর মধ্যে অবৈধ সম্পর্কের জল্পনাকে উস্কে দিয়েছিল। একজন জনৈক ব্যক্তি নিজেকে অমিতাভ-কন‍্যা শ্বেতা (sweta bachchan)-র শ্বশুরবাড়ি নন্দা পরিবারের ঘনিষ্ঠ বলে পরিচয় দিয়ে নেট মাধ্যমে দাবি করেছিলেন অমিতাভ ও ঐশ্বর্যর মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। এমনকি একজন প্রয়াত শিল্পপতির ছেলের সঙ্গেও ঐশ্বর্যর শারীরিক সম্পর্ক রয়েছে।

Advertisements

ফলে অনেকেই অমিতা বচ্চন ও ঐশ্বর্য রাইয়ের নিন্দা করতে শুরু করেছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই ধরা পড়েন প্রকৃত ‘কালপ্রিট’। তাঁর নাম জয়দীপ সিং গিল (jaideep singh gill)। জয়দীপ অযথা নিজের স্পটলাইটে আনার জন্য অমিতাভ ও ঐশ্বর্যর অবৈধ সম্পর্কের গুজব রটিয়েছিলেন। এমনকি এই প্রথমবার নয়, জয়দীপ এর আগেও একাধিক সেলিব্রিটিদের সম্পর্কে গুজব রটিয়েছেন। এমনকি তিনি ছাড়েননি নেহরু পরিবারকেও। একসময় জয়দীপ বলেছিলেন, অমিতাভ বচ্চন প্রয়াত জওহরলাল নেহেরু (jawaharlal nehru) ও তেজী বচ্চন (Teji bachchan)-এর অবৈধ সন্তান। এই কারণে অমিতাভের চেহারার সঙ্গে জওহরলাল নেহেরুর চেহারার মিল রয়েছে। আঠেরো বছর বয়সী জয়দীপ দাবি করেছেন তিনি নিউ ইয়র্কের বাসিন্দা। পরে জানা যায়, জয়দীপের কিছু মানসিক সমস্যা রয়েছে। নেট মাধ্যমের অপব্যবহার করার অপরাধে জয়দীপের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হয়। পরিশেষে বলা যায়, ঐশ্বর্য অমিতাভের পুত্রবধূ নন, তিনি তাঁর ঘরের মর্যাদা, তাঁর পরিবারের মেয়ে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media