whatsapp channel

প্রয়াত হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছের মানুষ, প্রিয়জনকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন দুজনেই

অঙ্কুশ ঐন্দ্রিলা ইন্ড্রাস্টিতে কাজ করছেন বহু বছর ধরে। অঙ্কুশ সিনেমা তো ঐন্দ্রিলা ধারাবাহিকে দুজনেই বেশ জোড়কদমে কাজ করছিলেন। এর মাঝেই বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

অঙ্কুশ ঐন্দ্রিলা ইন্ড্রাস্টিতে কাজ করছেন বহু বছর ধরে। অঙ্কুশ সিনেমা তো ঐন্দ্রিলা ধারাবাহিকে দুজনেই বেশ জোড়কদমে কাজ করছিলেন। এর মাঝেই বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। এদের প্রেমকাহিনি বরাবরই লাইমলাইটে থাকেন। দুজনেই অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন। ইতিমধ্যেই ছোটপর্দা থেকে বড় পর্দার নাম লিখেয়ে ফেলেছেন ঐন্দ্রিলাও। বহু বছর ধরে প্রেম করলেও পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি কখনও। দর্শকেরা এই জুটিকে পর্দায় প্রথম দেখা যাবে। তাঁদের অনস্ক্রিন ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।  আর এদের ম্যাজিক দর্শকদের খুব ভালো লেগেছে। অভিনেত্রী নিজের প্রথম সিনেমা দিয়ে বাজিমাত করেছেন।

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে এই বছরেতেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন ।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

অভিনয়, কাজ সবই ঠিক চলছিল৷ কিন্তু এর মধ্যে অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই বিধ্বস্ত হয়ে পড়লেন। দুজনের খুব কাছের মানুষ মারা গিয়েছেন গতকাল। নাম তার বাপ্পা। এনাকে পর্দায় দেখা যায়নি কিন্তু পর্দার পিছনে অঙ্কুশ-ঐন্দ্রিলার সার্পোট ছিলেন। কার কখন জল লাগবে, কার কখন ওষুধ লাগবে সব কিছুর দেখভাল এই মানুষটি করতেন। বাপ্পা অঙ্কুশ ঐন্দ্রিলা দুজনেই খুব কাছের মানুষ ছিলেন। কিন্তু তিনি আর এদের মাঝে নেই তাই এই জুটি ভেঙে পড়েছেন। সম্প্রতি অঙ্কুশ তাঁর প্রিয় বাপ্পা দার সাথে একটি ছবি শেয়ার করেছেন। সাথে ক্যপাশানে মনের দুঃখের কথা লিখেছেন,”আজ আমি সবথেকে কাছের একজন মানুষকে হারালাম। বাড়ির ভেতর বাবা মা যেমন খেয়াল রাখেন তেমনি একইভাবে বাড়ির বাইরে সেভাবে আমার খেয়াল রাখতেন। ১০ বছরের এই পথচলা কোনোদিন আমি ভুলবোনা। যেখানেই থেকো ভালো থেকো বাপ্পা দা”।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

বাপ্পা দার এই ভাবে চলে যাওয়াতে তাঁর দাদার প্রতি অভিমান ও হয়েছে অঙ্কুশের। এছাড়া অভিনেত্রী ঐন্দ্রিলাও দাদার সাথে কাটানো মুহূর্ত শেয়ার করে লিখলেন,’১৫ বছরের দাদা বোনের সম্পর্ক শেষ করে এই ভাবে চলে গেলে বাপ্পা দা..যেখানে থেকো ভালো থেকো’। এরপর টলিউডের একাংশ রুক্মিণী মৈত্র, সুদীপ্তা, গীত রায়, মিমি চক্রবর্তী শোক প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media