Bengali SerialHoop Plus

নীলকে ছেড়ে অন্য কারোর সাথে বিয়েটা সেরেই ফেললেন তৃণা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি অভিনেত্রী তৃণা সাহা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করলেন একটি ভিডিও। এই ভিডিওয় তৃণা সাহা ধরা দিলেন নববধূর বেশে। প্রথমে নেটিজেনদের মনে প্রশ্ন জাগে ,তাহলে কি নীল ভট্টাচার্য ও তাঁর প্রেমিকা তৃণা সাহার বিয়ে হয়ে গেল! কিন্তু কিছুক্ষণের মধ্যেই সন্দেহের নিরসন ঘটান তৃণা নিজেই।

তিনি জানান যে,এটি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’ য় তৃণা অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য। এই দৃশ্যে নববধূর সাজে তৃণাকে বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাঁরা এখন অপেক্ষা করছেন তৃণাকে সত্যি সত্যিই কবে ছাদনাতলায় দেখবেন। তবে তৃণা সবাইকে গুনগুনের বিয়েতে আসার আমন্ত্রণ জানিয়েছেন। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড সং হিসাবে তৃণা জনপ্রিয় বলিউড ফিল্ম ‘রাজি’র ‘দিলবারো” গানটি ব্যবহার করেছেন।

প্রসঙ্গত,তৃণা ও নীল ভট্টাচার্যের সম্পর্ক অনেকদিনের। সম্প্রতি দুইজনে পুজো স্পেশাল ফটোশুট করেন। দুজনের পরনেই ছিল লাল ও সাদা রঙের পোশাক। ফটোশুটের পর দুইজনে হিন্দি ফিল্ম ‘ঝুম বরাবর ঝুম’-এর জনপ্রিয় গান ‘ফলক তক’-এর সাথে একটি ডান্স ভিডিও শুট করেন। নীল ও তৃণার এই ডান্স ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়। নেটিজেনরা তাঁদের দুজনের এই রসায়ন পছন্দ করেন।

নীল ভট্টাচার্য এই সময় জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে মেন লিড শ্যামার স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন। নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

Gungun er biye te ashben toh?😍 . . #igdurgapujo #durgapujo2020 #khorkuto #starjalsha #amarpujoreel #feelitreelit

A post shared by Trina Saha (@trinasaha21) on

Related Articles