whatsapp channel

Koel Mallick: কোয়েলের খারাপ অভ্যাস কি? জানিয়ে দিলেন রঞ্জিত মল্লিক

কোয়েল মল্লিক (Koel Mallick)-এর জন্মদিন ছিল শুক্রবার, 28 শে এপ্রিল। নিজের জন্মদিনের সেলিব্রেশন বরাবর লো প্রোফাইলেই রাখতে পছন্দ করেন কোয়েল। কোনোদিনই তাঁকে জন্মদিন সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা…

Avatar

Nilanjana Pande

কোয়েল মল্লিক (Koel Mallick)-এর জন্মদিন ছিল শুক্রবার, 28 শে এপ্রিল। নিজের জন্মদিনের সেলিব্রেশন বরাবর লো প্রোফাইলেই রাখতে পছন্দ করেন কোয়েল। কোনোদিনই তাঁকে জন্মদিন সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়নি। বরং নিজের জন্মদিনে অনুরাগীদের জন্য কোয়েল একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, তাঁর ফিল্ম ‘মিতিনমাসি’ আড্ডাটাইমস ওটিটিতে স্ট্রিমিং হচ্ছে। নিজের জন্মদিনে এইভাবেই অনুরাগীদের রিটার্ন গিফট দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

জন্মদিনে কোয়েলের ইনবক্স ভরে গিয়েছে অনুরাগীদের শুভেচ্ছায়। নতুন করে ভাইরাল হয়েছে তাঁর পুরানো ছবি ও ভিডিও। এর মধ্যেই রয়েছে শাশ্বত চট্টোপাধ্যায় ( Saswata Chatterjee) সঞ্চালিত টক শো ‘অপুর সংসার’-এর একটি পর্ব যেখানে রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ফাঁস করেছিলেন কোয়েলের একটি সিক্রেট। শাশ্বত, রঞ্জিতবাবুকে জিজ্ঞাসা করেছিলেন, কোয়েলের সবচেয়ে খারাপ অভ্যাস কি! রঞ্জিতবাবু বলেছিলেন, কোয়েল খুব দেরি করেন। তবে পরক্ষণেই তিনি বলেছিলেন, কোয়েলের এই খারাপ স্বভাব তাঁর মায়ের কাছ থেকেই পাওয়া।

রায়চক থেকে শুটিং করে ফেরার পথে নিসপাল সিং রানে (Nispal Singh Rane)-কে ভালো লেগেছিল কোয়েলের। ধীরে ধীরে তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। কিন্তু ইন্ডাস্ট্রিতে কেউ কোনোদিন জানতে পারেননি এই সম্পর্কের ব্যাপারে। কারণ ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে পছন্দ করেন কোয়েল। একসময় বাঙালি ও শিখ রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েন কোয়েল ও রাণে। তাঁদের সম্পর্ককে মজবুত করতে জন্ম নেয় পুত্রসন্তান কবীর (Kabir)।

চলতি বছরের পুজোয় মুক্তি পেতে চলেছে কোয়েলের নতুন ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’। এই ফিল্মটি পরিচালনা করছেন অরিন্দম শীল (Arindam Shil)।