Advertisements

Alivia Sarkar: ভেজা শরীরে আঁটোসাঁটো মনোকিনি, পুলের জলে গা ভাসিয়ে ভাইরাল অলিভিয়া

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় তরুণ অভিনেত্রী হলেন অলিভিয়া সরকার (Alivia Sarkar)। ছোটপর্দা এবং ডিজিটাল মাধ্যমে অবাধ যাতায়াত অলিভিয়ার। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও প্রায়ই দেখা মেলে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও অলিভিয়ার জনপ্রিয়তা দেখার মতো। তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অলিভিয়া অন্যতম জনপ্রিয় একটি নাম। অভিনয় দক্ষতার গুণে দর্শকদের মন জয় করে নিচ্ছেন তিনি। তরুণ প্রজন্মের জনপ্রিয় মুখগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছেন অলিভিয়া।

কোটি কোটি মানুষ সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন সবসময়। কারণে অকারণে, দরকারে অদরকারে ভিড় বাড়ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। শুধু বিনোদনই নয়, বিভিন্ন দরকারেও নেট মাধ্যমের দ্বারস্থ হয়ে থাকে মানুষ। বহু মানুষ নিত্য দিনের একটা বড় সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে অভিনেতা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকাটা জরুরি। সে কথা অলিভিয়াও জানেন ভালো ভাবেই।

অলিভিয়াও বাকি নায়িকাদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ৭ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অভিনেত্রীর ফ্যাশন সেন্সও দেখার মতো। ট্র্যাডিশনাল শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক সবেতেই তুখোড় দেখায় তাঁকে। সম্প্রতি এমনি একটি ছবি ভাইরাল হয়েছে অলিভিয়ার। আর তা দেখে নেটিজেনরাও মুগ্ধ হয়ে গিয়েছেন। সুইমিং পুলের জলে শরীর ভাসিয়ে লেন্সবন্দি হয়েছেন অলিভিয়া। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে সবুজ প্রিন্টের মনোকিনি। চোখে সানগ্লাস পরে বিশ্রাম নিচ্ছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার আবার এমন একটি বিরতি চাই’। নেটিজেনরা হৃদয়ের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, শেষ বার জি বাংলার ‘রাঙা বউ’ সিরিয়ালে দেখা গিয়েছিল অলিভিয়াকে। পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও নিজের স্বল্প স্ক্রিন টাইম দিয়েও দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। রাঙা বউ সিরিয়ালের নায়িকা পাখি ওরফে শ্রুতি দাসের জা এর চরিত্রে দেখা গিয়েছিল অলিভিয়াকে। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন তাঁর অভিনয়। আগামীতে ‘আবার অরণ্যে দিনরাত্রি’ ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে অলিভিয়া ছাড়াও রয়েছেন পায়েল সরকার এবং রূপসা মুখোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow