Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: প্রখর গরমে সুইমিংপুলে ঋতাভরী, উষ্ণ ছবিতে মশগুল নেটপাড়া

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে পছন্দ করেন না। নিজের জীবনের প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ঋতাভরী। কিছুদিন আগে ইউরোপে নিজের প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে বিভিন্ন ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়েছিল। ঋতাভরী সাঁতার কাটতে ভালোবাসেন। প্রায়ই সুইমিং পুলে সাঁতারের ছবি শেয়ার করেন তিনি। এবারেও তার ব্যতিক্রম হল না।

ভাদ্র মাসের গরমে যখন সমগ্র কলকাতা পুড়ছে, ঋতাভরী সুইমিং পুলে নেমে খুঁজে নিলেন শীতলতা। এদিন ঋতাভরীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে ছিল কমলা রঙের হল্টারনেক বিকিনি। বিকিনিটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত ছিল ঋতাভরীর ক্লিভেজ। এর সাথে গলায় সরু সোনালি চেন ও কানে লাল স্টোন বসানো দুল পরেছিলেন ঋতাভরী। মেকআপ হালকা হলেও রাস্ট রঙের লিপস্টিক লাগিয়েছিলেন নিজের ঠোঁটে। চুলে বেঁধেছিলেন খোঁপা। সুইমিং পুলের নীল জলে সাঁতার উপভোগ করছিলেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন, জীবনের ছোট ছোট জিনিসে তিনি আনন্দ খুঁজে পান। তার মধ্যে অবশ্যই রয়েছে সুইমিং পুল ও সমুদ্র। এর সাথেই হাতের ইমোজি যোগ করেছেন ঋতাভরী।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন ঋতাভরী। কয়েক বছর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ফিল্মে মহিলা পুরোহিতের ভূমিকায় তাঁর অভিনয় সাড়া ফেলে দিয়েছিল। এছাড়াও অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রযোজিত হিন্দি ফিল্ম ‘পরী’-তে অভিনয় করেছেন ঋতাভরী।

অস্ত্রোপচারের ফলে একসময় ফিটনেস সচেতন ঋতাভরীকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছিলেন চিকিৎসক। ফলে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন ঋতাভরী। তবে পরবর্তীকালে সঠিক চিকিৎসা ও কাউন্সেলিং-এর মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

whatsapp logo