whatsapp channel

পর্ন কনটেন্ট বানানোর কথা জানতেন শিল্পা, স্বামীর কাজে লজ্জিত অভিনেত্রী ভেঙে পড়লেন কান্নায়

গত দুই সপ্তাহ ধরে বলিউড সরগরম পর্ণোগ্রাফি চক্র নিয়ে যার চাঁই রাজ কুন্দ্রা (Raj kundra) 19 শে জুলাই গ্রেফতার হয়েছেন। আদালত 27 শে জুলাই অবধি তাঁর জেল হেফাজত বহাল রেখেছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত দুই সপ্তাহ ধরে বলিউড সরগরম পর্ণোগ্রাফি চক্র নিয়ে যার চাঁই রাজ কুন্দ্রা (Raj kundra) 19 শে জুলাই গ্রেফতার হয়েছেন। আদালত 27 শে জুলাই অবধি তাঁর জেল হেফাজত বহাল রেখেছে। এর মধ্যেই বারবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে রাজের স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty)-কে।

Advertisements

রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে কিছুদিন আগে শিল্পার পদত্যাগের ঘটনায় সন্দেহ করা হচ্ছে, শিল্পা জানতেন, রাজের পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর কথা। কিন্তু পুলিশি জেরার মুখে শিল্পা জানিয়েছেন, তিনি ‘হটশটস’ অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না। তবে শিল্পা বলেন, রাজ এরোটিকা বানাতেন। এরোটিকা ও পর্ণোগ্রাফি এক নয়।

Advertisements

এর পরেই 23শে জুলাই শিল্পার জুহুর বাংলোয় শিল্পাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু শিল্পার বয়ানে কোনো পার্থক্য লক্ষ্য করা যায়নি। তাঁর বয়ান রেকর্ড করার পর মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক অফিসার জানিয়েছেন, এখনও অবধি শিল্পার সঙ্গে রাজের পর্ণোগ্রাফি র‍্যাকেটের কোনো যোগাযোগ দেখা যাচ্ছে না। অপরদিকে ক্রাইম ব্রাঞ্চের অফিসারদের সামনেই ভেঙে পড়েছিলেন শিল্পা। কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই শিল্পাকে বিশ্বাস করতে নারাজ। অভিনেতা মুকেশ খান্না (mukesh khanna) তাঁদের মধ্যে অন্যতম। তিনি বলেছেন, একজন আধুনিক স্ত্রী হিসাবে শিল্পা রাজের কর্মকান্ড সম্পর্কে খবর রাখতেন না, এটা মানা অসম্ভব। রাজ একসময় শিল্পার বোন শমিতা (shamita shetty)-কেও তাঁর ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। তবে শমিতা জানতেন না রাজের পর্ণোগ্রাফি বানানোর কথা। কিন্তু তিনি রাজকে বলেন, তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান না।

Advertisements

অপরদিকে রাজ দাবি করেছেন, 2019 সালে তিনি হটশটস অ্যাপ বিক্রি করে দিয়েছিলেন। এমনকি রাজের ইয়েস ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে আর্থিক তছরুপের নথিও পুলিশের হাতে এসেছে। এই বিষয়টির তদন্তভার নেবে ইডি। মুম্বই পুলিশের সন্দেহ, রাজ সম্ভবত অনলাইন বেটিং চক্রের সঙ্গেও জড়িত। ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা রাজকে তাঁর পুরানো ফোনের ব্যাপারে জিজ্ঞাসা করলে রাজ বলেন, তিনি সেটি ছুঁড়ে ভেঙে ফেলেছিলেন। মুম্বই পুলিশের ধারণা, ওই পুরানো ফোনটিতে বিভিন্ন প্রমাণ ছিল রাজের বিরুদ্ধে। এই কারণেই রাজ হয়তো ফোনটা কোথাও লুকিয়ে রেখেছেন। পর্ণোগ্রাফিক কন্টেন্ট থেকে প্রাপ্ত অর্থ বিটকয়েনে ইনভেস্ট করা হত বলে জানিয়েছে মুম্বই পুলিশ। অপরদিকে রাজের আইনজীবি আদালতে রাজের জামিনের আবেদন করেছেন। কিন্তু 27 শে জুলাই রাজের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। রাজকে আরও চৌদ্দ দিনের জন্য পুলিশ কাস্টডিতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media