whatsapp channel

Saif Ali Khan: নেই লজ্জার বালাই, মেয়ের সামনেই বেডরুম সিক্রেট ফাঁস সইফের

‘কফি উইথ করণ’-এর জন্য বোধ হয় নিজের জীবনকেও বাজি রাখতে রাজি করণ জোহর (Karan Johar)। তাঁর কাছে কফির কাপে চুমুক দেওয়ার অর্থ হল সেলিব্রিটিদের সিক্রেট কৌশলী প্রশ্নের মাধ্যমে জেনে নেওয়া।…

Avatar

HoopHaap Digital Media

‘কফি উইথ করণ’-এর জন্য বোধ হয় নিজের জীবনকেও বাজি রাখতে রাজি করণ জোহর (Karan Johar)। তাঁর কাছে কফির কাপে চুমুক দেওয়ার অর্থ হল সেলিব্রিটিদের সিক্রেট কৌশলী প্রশ্নের মাধ্যমে জেনে নেওয়া। চলতি সিজনে ইতিমধ্যেই শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-রা করণের সাথে কফি খেতে রাজি হননি। তবে সারা আলি খান (Sara Ali Khan), সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর (Kareena Kapoor khan) রীতিমত ভুক্তভোগী বলা যায়। তাঁদের যৌনজীবন নিয়ে করণের আগ্রহ অপরিসীম।

এর আগে ‘কফি উইথ করণ’-এর একটি সিজনে করণ সারার সামনেই সইফকে তাঁর যৌনজীবন নিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। সইফ বোধ হয় জানতেন, করণ তাঁকে নিজের মেয়ের সামনে ‘শরম সে পানি পানি’ করার চেষ্টা করবেন। কারণ করিনার সাথে সারার বয়সের পার্থক্য একটু কম। ফলে সইফও দিয়েছিলেন সুপারহট উত্তর। করণ জিজ্ঞাসা করেছিলেন, করিনাকে জিম লুকে দেখে সইফের কেমন লাগে! সইফ বলেছিলেন, তিনি প্রতিদিন ঘুম থেকে উঠে করিনাকে বিছানাতেই দেখেন। বাবার কথা শুনে মজা করে কানে হাত চাপা দিয়েছিলেন সারা। তবে এর বেশি এগোননি সইফ।

কিন্তু ‘কফি উইথ করণ’-এর অপর একটি সিজনে সারা ও করিনা একে অপরের সামনে অত্যন্ত সাবলীল ছিলেন। সারা তাঁর ওয়ান নাইট স্ট্যান্ড, বয়ফ্রেন্ড সবকিছুতেই ছিলেন অকপট। কারণ করিনা তাঁর মা নন। তিনি শুধুই সারার বন্ধু।

সারা জানিয়েছেন, বিয়ের পর করিনা তাঁকে বলেছিলেন, মা একজনই হতে পারেন। করিনার মতে, সারার মা অমৃতা (Amrita Singh) অত্যন্ত সফল একজন মা। কিন্তু করিনা চেয়েছিলেন সারার বন্ধূ হতে। ফলে করিনার সাথে সারা সব সিক্রেট শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Avatar