অভিনয় প্রতিভা ছাড়াও এত গুণ, ‘কাঁকন’ এর মিষ্টি ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

Nirajana Nag

বর্তমানে সবথেকে জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) কোনটা? এই প্রশ্ন উঠলে একটা বড় অংশের দর্শকই ভোট দেবেন ‘জগদ্ধাত্রী’র (Jagadhatri) হয়ে। জি বাংলার এই ধারাবাহিক বিগত এক বছর ধরে দুর্দান্ত টিআরপি দিয়ে চলেছে। দর্শকরাও বেশ পছন্দ করছেন এই সিরিয়ালটি। নায়ক নায়িকা স্বয়ম্ভূ জগদ্ধাত্রীর পাশাপাশি সিরিয়ালের পার্শ্বচরিত্ররাও একই রকম গুরুত্ব পায় দর্শকদের কাছে। আর এই ধারাবাহিকের কথা উঠলে যার কথা না বললেই নয় সে হল কাঁকন (Kakon)। জগদ্ধাত্রীর ননদ কৌশিকীর মূক ও বধির মেয়ে ছোট্ট কাঁকন সব দর্শকদের চোখের মণি হয়ে উঠেছে।

যারা জগদ্ধাত্রী দেখেন তারা সকলেই কাঁকন চরিত্রটিকে খুবই পছন্দ করেন। মুখার্জী বাড়ির ছোট্ট রাজকন্যা, অথচ এই মিষ্টি মেয়েটিরই শত্রুর অভাব নেই। কাঁকন চরিত্রে অভিনয় করছেন মিষ্টি মেয়ে দেবাঙ্গনা ফৌজদার (Devangana Fouzdar) ওরফে গুনগুন। এইটুকু বয়সেই কাঁকন এর মতো একটি কঠিন চরিত্রে দুর্দান্ত অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। মূক এবং বধির মেয়ের চরিত্রে অভিনয় করার জন্য সাংকেতিক ভাষাও শিখেছেন তিনি। তবে এখানেই কিন্তু তাঁর প্রতিভার শেষ নয়।

ছোট্ট দেবাঙ্গনার অভিনয় প্রতিভা ছাড়াও রয়েছে নাচের দক্ষতা। সিরিয়ালেও বহুবার নাচতে দেখা গিয়েছে তাঁকে। আর এবার দেবাঙ্গনার আরো একটি প্রতিভার খোঁজ পাওয়া গেল। অভিনয় এবং নাচের সঙ্গে সঙ্গে খুব ভালো আবৃত্তিও করেন খুদে অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে দেবাঙ্গনার। অপূর্ব দত্তের লেখা ‘বাংলা টাংলা’ কবিতাটি আবৃত্তি করতে দেখা গিয়েছে দেবাঙ্গনাকে।

ছোট্ট কাঁকনের মুখে কবিতা শুনে আপ্লুত নেটিজেনরা। একজন লিখেছেন, ‘খুব মিষ্টি’। আরেকজন লিখেছেন, ‘বাহ কী মিষ্টি পারফরম্যান্স’। আরেকজন কমেন্ট করেছেন, ‘তুই বড় হয়ে বাংলা মিডিয়ামে পড়িস মা আর কবিতা পাঠ খুব সুন্দর হয়েছে। আর তোর জন্য রইল অনেক অনেক আদর’। মিষ্টি দেবাঙ্গনার ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই