whatsapp channel

Madhumita Sarcar: প্রায় উন্মুক্ত ঊর্দ্ধাঙ্গ, মধুমিতার লাস্যে আগুন জ্বলল নেটপাড়ায়

বছর শেষের কটা দিনের আনন্দ টুকু চেটেপুটে উপভোগ করতে ব্যস্ত তারকা থেকে আমজনতা সকলেই। অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarkar) বাদ নেই। বছর শেষে পার্টি মুডে রয়েছেন তিনিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়…

Nirajana Nag

Nirajana Nag

বছর শেষের কটা দিনের আনন্দ টুকু চেটেপুটে উপভোগ করতে ব্যস্ত তারকা থেকে আমজনতা সকলেই। অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarkar) বাদ নেই। বছর শেষে পার্টি মুডে রয়েছেন তিনিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু ফটোশুটের ছবি দেখে চোখ কপালে ওঠার জোগাড় নেট নাগরিকদের। লাস্যের যেন পসরা সাজিয়ে বসেছেন মধুমিতা।

সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পরেই সিনেমার দিকে হাত বাড়ান নায়িকারা। ইদানিং সিনেমাতেও নতুন মুখের চাহিদা লক্ষ্য করা যাচ্ছে বেশ। এই তালিকায় একেবারে শুরুর দিকে নাম থাকবে মধুমিতার। অনেক দিন আগেই তিনি টেলিভিশনের গণ্ডি ছাড়িয়ে ঢুকে পড়েছেন সেলুলয়েডের পর্দায়। সাফল্যও পেয়েছেন হাতেনাতে। ছোটপর্দার থেকে অনেক গুণে বেড়েছে মধুমিতার জনপ্রিয়তা।

Madhumita Sarcar: প্রায় উন্মুক্ত ঊর্দ্ধাঙ্গ, মধুমিতার লাস্যে আগুন জ্বলল নেটপাড়ায়

জনপ্রিয়তা উত্তরোত্তর বাড়ছে মধুমিতার। মূলত সোশ্যাল মিডিয়াতেই বেশি খ্যাতি অভিনেত্রীর। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মধুমিতা। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করৈ ফেলেছেন মধুমিতা। প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষত তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো।

এছাড়াও মধুমিতার ফ্যানপেজের সংখ্যা নেহাত কম নয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমনি একটি ইনস্টাগ্রাম ফ্যানপেজ থেকে অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। কালো লেসের কাট আউট পোশাকে ধরা দিয়েছেন তিনি। সুগভীর নেকলাইন আর সম্পূর্ণ উন্মুক্ত পা দেখে চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় অনুরাগীদের। অত্যন্ত বোল্ড অবতারে ধরা দিয়েছেন মধুমিতা। বছর শেষে ভক্তদের জন্য সেরা উপহার অভিনেত্রীর তরফে। প্রসঙ্গত, মধুমিতা কিন্তু শুধুমাত্র বাংলা ছবিতেই নিজেকে আটকে রাখেননি। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও অভিষেকের জন্য তৈরি হচ্ছেন তিনি। ছবির শুটিং হয়ে গেলেও এ ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন মধুমিতা। পাশাপাশি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও দেখা যাবে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই