whatsapp channel

প্রেমিকার জন্য মন খারাপ শোভনের, সোশ্যালে দিলেন মিষ্টি বার্তা

গায়ক শোভন আর অভিনেত্রী স্বস্তিকার প্রেম এখন চরমে। কিছুদিন আগেই একে অপরকে হ্যাঁ বলেন। ইমনের বিয়ের দিন দুজনেই হাজির হন, এছাড়া প্রায় সময় একে অপরের সঙ্গে ডেট করছেন এই দুই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গায়ক শোভন আর অভিনেত্রী স্বস্তিকার প্রেম এখন চরমে। কিছুদিন আগেই একে অপরকে হ্যাঁ বলেন। ইমনের বিয়ের দিন দুজনেই হাজির হন, এছাড়া প্রায় সময় একে অপরের সঙ্গে ডেট করছেন এই দুই কপোত কপোতি।

Advertisements

এবারে পর্দার রাধিকা ওরফে স্বস্তিকা একটু দূরেই গেছেন, তাই মন ভালো নেই শোভনের। রীতিমত মিস করছেন প্রেমিকাকে। সেই জন্যেই সোশ্যাল মিডিয়ায় মিষ্টি বার্তা দিলেন প্রেমিক গায়ক। কী লিখলেন শোভন গাঙ্গুলী? শোভন লিখেছেন, যেখানেই যাও সাবধানে ফিরে এসো, পরীরা তোমার খেয়াল রাখুন।

Advertisements

Advertisements

অবশ্য শোভনের কাছে তার পরী স্বস্তিকা নিজেই। সেই জন্য একটা মিষ্টি হাসির ছবি পোস্ট করে প্রেমিকাকে সাবধানে ফেরার বার্তা দিয়েছেন। প্রসঙ্গত, গত বছর ডিসেম্বর থেকে জোর চর্চায় ছিলেন শোভন-স্বস্তিকার প্রেম। এই প্রেম সম্পর্কের খবরকে এড়িয়ে না গেলেও এতদিন নিজেদের ভালো বন্ধু হিসাবেই পরিচয় দিতেন জুটি। তবে প্রেমের মাসে হ্যাঁ বলেছেন একে অপরকে।

Advertisements

দুর্নিবার-মীনাক্ষীর সংগীতের আসরে এসেছিলেন শোভন ও স্বস্তিকা। সেদিন রাতেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শোভনের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখলেন, ‘হ্যাঁ’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media