Hoop PlusTollywood

সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ছবি শেয়ার করে কুরুচিকর ট্রোলের মুখে পায়েল সরকার

পায়েল সরকার (Paayel Sarkar)-কে নিয়ে ট্রোলিং অব্যাহত রয়েছে। তাঁর রাজনৈতিক কেরিয়ারকে বারবার কটাক্ষ করা হচ্ছে। ইতিমধ্যেই পায়েল ইন্সটাগ্রামে আরও একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে পায়েলের পরনে রয়েছে সাদা রঙের পাফ স্লিভ বেল্টেড ড্রেস ও পায়ে ফ্লোরাল প্রিন্টেড হিল পাম্পস। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে পায়েল অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন, সকলের উইকেন্ড প্ল্যান কি! কিন্তু উইকেন্ড প্ল্যান শেয়ার করার বদলে আবারও শুরু হয়েছে পায়েলকে ট্রোল করা।

একজন নেটনাগরিক বলেছেন, ভোটের সময় সাধারণ মানুষের কাছে মিথ্যা আবেগ ও ভালোবাসা দেখিয়ে প্রয়োজনের সময় গর্তে ঢুকে পড়েছেন পায়েল। অশ্লীল ইঙ্গিতও করা হচ্ছে পায়েলকে। এর মধ্যেই কয়েকজন নেটিজেন এই ধরনের নোংরা আক্রমণের প্রতিবাদ করলে তাঁদের রীতিমতো হুমকি দেওয়া হয়েছে। কিন্তু এই সব কিছুতে প্রতিক্রিয়াহীন পায়েল।

কিছুদিন আগেও নীল জলের সুইমিং পুলের ধারে নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউন পরে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পায়েল। সাইড স্লিটেড গাউনে পায়েলের পা ছিল উন্মুক্ত। নেটিজেনদের একাংশ পায়েলকে বলতে শুরু করেন, উন্মুক্ত পা দেখলে দিলীপদা (দিলীপ ঘোষ) রগড়ে দেবেন। অনেকে বলতে থাকেন, ভোটের আগে এই ধরনের ছবি শেয়ার করলে পায়েল হয়তো ভোটে জিতে যেতেন।

খুব শীঘ্রই পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa Basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’-এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’-এর পোস্টার। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo