Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, পুরুষদের ঘুম কাড়লো শ্রাবন্তীর এই ছবি

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেননা। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী বসে আছে আবার একাই দাঁড়িয়ে আছে একটি কালো পোশাক পরে তোলা হয়েছে, যে তার সুন্দর পা যথেষ্ট স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। হাঁটুর ওপরে থাকা কালো পোশাকটি দেখতে বেশ সুন্দর। এর আগেও আমরা শ্রাবন্তীকে কালো পোশাকে দেখেছি। বাড়িতে গাউনে কিংবা স্বল্প পোশাকে বা ওয়েস্টার্ন লুকে কালো রঙের পোশাকে তাকে ভীষণ সুন্দর লাগে।

১১ মে দিয়েছেন ছবিটি। লাইক করেছে সাড়ে হাজার হাজার বেশি এবং কমেন্ট করেছেন অগুন্তি মানুষ, প্রত্যেকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। শ্রাবন্তীর ফর্সা ত্বকের উপর কালো পোশাক ভীষণ ভালো মানানসই তবে এই ছবিটিতে মুখ ও বেশি স্পষ্ট বোঝা যাচ্ছে না, ছবিটি যেহেতু নীচ থেকে তোলা হয়েছে তাই পায়ের অংশ বেশি দেখা যাচ্ছে। হাতে পরেছেন সুন্দর একটি ঘড়ি। তবে দেরি না করে দেখুন Hoophaap এর পাতায় শ্রাবন্তীকে।