Hoop PlusTollywood

Soumitrisha Kundu: পছন্দের কো-অর্ড সেটে ক্যামেরাবন্দি সৌমিতৃষা

লাগাতার আড়াই বছর ধরে ‘মিঠাই’-এর সাজে শাড়ি ও গয়নায় দেখা গিয়েছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে। জি বাংলার এই ধারাবাহিক দীর্ঘদিন ধরে ছিল বেঙ্গল টপার। করোনাকালে চ্যানেলকে ঘুরে দাঁড় করিয়েছিল ‘মিঠাই’। মিঠাইরানির চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন সৌমিতৃষা। সেই সময় একাধিক ফিল্মের প্রস্তাব এলেও তা গ্রহণ করেননি সৌমিতৃষা। কারণ চ্যানেলের সাথে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। তবে ‘মিঠাই’ শেষ হওয়ার পর দেব (Dev)-এর বিপরীতে ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন সৌমিতৃষা। বদলেছে তাঁর স্টাইল স্টেটমেন্টও। বর্তমানে সৌমিতৃষাকে প্রাচ্য ও পাশ্চাত্য সব ধরনের পোশাকেই দেখা যায়। সম্প্রতি নিজের পছন্দের কো-অর্ড সেটে ক্যামেরাবন্দি হলেন সৌমিতৃষা।

ইন্সটাগ্রামে তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন ছবিগুলি। সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের হাই-ওয়েস্ট ডিভাইডেড স্কার্ট ও ক্রপ শার্ট। ফুলস্লিভ ক্রপ শার্টের সাথে টিম আপ করা হাই-ডিভাইডেড স্কার্টটি সৌমিতৃষার কোমরকে আবৃত রেখেছে। এই পোশাকের সাথে তাঁর মেকআপ যথেষ্ট হালকা। কালো কাজলে ভরেছে তাঁর দুই চোখের কোল। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ঘড়ি। ব্যালকনিতে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন সৌমিতৃষা। ক্যাপশনে তিনি জানিয়েছেন, তাঁর পরনের কো-অর্ড সেটটি সাটিনের তৈরি। সৌমিতৃষার অনুরাগীরা তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এ সৌমিতৃষাকে দেখা যাবে পুলিশ অফিসার দীপক প্রধানের স্ত্রী রুমির চরিত্রে। তার জীবনে রয়েছে অনেক স্বপ্ন। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। ‘প্রধান’-এর শুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ক্রিসমাসের ছুটিতে মুক্তি পেতে চলেছে ‘প্রধান’।

তবে ‘প্রধান’-এর শুটিং শেষ হতে না হতেই আরও একটি ফিল্মের প্রস্তাব পেয়েছেন সৌমিতৃষা। কিন্তু এই প্রসঙ্গে এখনও মুখ খুলতে চাননি তিনি।