whatsapp channel

Prosenjit Chatterjee: টাকা দিয়ে ছেলেকে লঞ্চ করব না: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় মা অথবা বাবার পেশা অনুকরণ করছেন তাঁদের ছেলে-মেয়েরা। বিনোদন জগতও ব্যতিক্রম নয়। কিন্তু এই জগতে এর একটি গালভরা নাম রয়েছে, নেপোটিজম। নেপোটিজমের অর্থ স্টারকিডদের প্রতিভা না…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় মা অথবা বাবার পেশা অনুকরণ করছেন তাঁদের ছেলে-মেয়েরা। বিনোদন জগতও ব্যতিক্রম নয়। কিন্তু এই জগতে এর একটি গালভরা নাম রয়েছে, নেপোটিজম। নেপোটিজমের অর্থ স্টারকিডদের প্রতিভা না থাকলেও সুযোগ পেয়ে যাওয়া। ইদানিং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee)-কে নিয়ে জল্পনা ক্রমশ দানা বেঁধেছে। প্রসেনজিৎ-এর পুত্র তৃষাণজিৎ ভবিষ্যতে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসাবে আসতে পারেন বলে মনে করছেন অনেকেই।

Advertisements

জল্পনার সূত্রপাত হয়েছে তৃষাণজিৎ-এর থিয়েটার ডেবিউ থেকে। বর্তমানে তামিলনাড়ুর কোডাইকানাল ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন তৃষাণজিৎ। কয়েকদিন আগেই প্রসেনজিৎ তাঁর পুত্রের থিয়েটারের একটি পোস্টার শেয়ার করেছিলেন। থিয়েটারের নাম ‘লর্ড অফ দ্য ফ্লাইজ’। এটি কোনো প্রফেশনাল ড্রামা গ্রুপের থিয়েটার নয়। কোডাইকানাল ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রছাত্রীদের একাংশ পরপর দুই দিন থিয়েটারটি মঞ্চস্থ করেছে। পোস্টার শেয়ার করে প্রসেনজিৎ লিখেছিলেন, প্রথম সবকিছুই স্পেশ্যাল। এবার তৃষাণজিৎ-এর টলিউড ডেবিউ-এর প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

Advertisements

প্রসেনজিৎ -এর মতে, তিনি তাঁর পুত্রের মধ্যে সব ধরনের সম্ভাবনা দেখতে পাচ্ছেন। তবে তিনি তৃষাণজিৎ-কে বলেছেন, ইন্ডাস্ট্রিতে তাঁর স্থান যথেষ্ট শ্রদ্ধেয়। ফলে তিনি ছেলেকে সব ধরনের সাপোর্ট দিলেও তাঁর কেরিয়ার তৈরির জন্য কাউকে অনুরোধ করতে পারবেন না। প্রসেনজিৎ জানিয়েছেন, টাকা দিয়ে ছেলেকে লঞ্চ করতে রাজি নন তিনি। তৃষাণজিৎ-কে নিজেকে প্রমাণ করতে হবে। তবে অভিনয়ের তুলনায় ফুটবল বেশি পছন্দ তৃষাণজিৎ-এর।

Advertisements

আঠারো বছরের তৃষাণজিৎ-কে এখনই কেরিয়ারের দিকে ঠেলে দিতে চান না প্রসেনজিৎ। তিনি জানালেন, আগে তৃষাণজিৎ-কে পড়াশোনা সম্পূর্ণ করতে হবে। দুই বছর পর তাঁর কেরিয়ার নিয়ে ভাবা যেতে পারে।

Advertisements

whatsapp logo
Advertisements