whatsapp channel

নিয়ম মেনে চললে সব আনন্দই মাটি, বছর শেষে নতুন বার্তা সাংসদ-অভিনেত্রীর

নুসরতের ছবির ক্যাপশন, ‘যদি তুমি সমস্ত নিয়ম ঠিক ঠিক মেনে চল, তাহলে সব মজাই মাটি!’ মানে ঠিক কী বলতে চাইছেন অভিনেত্রী নুসরত জাহান? নতুন বছর কি এই বছরের তুলনায় আরও…

Avatar

HoopHaap Digital Media

নুসরতের ছবির ক্যাপশন, ‘যদি তুমি সমস্ত নিয়ম ঠিক ঠিক মেনে চল, তাহলে সব মজাই মাটি!’ মানে ঠিক কী বলতে চাইছেন অভিনেত্রী নুসরত জাহান? নতুন বছর কি এই বছরের তুলনায় আরও বেশি সাহসী হতে চাইছেন? তবে সেটা রাজনৈতিক মঞ্চের জন্য নাকি ব্যক্তিগত জীবনের জন্য তা বোঝা মুশকিল। যদিও নুসরতের এমন ক্যাপশনের অর্থ দুইই বোঝায়।

অভিনেত্রীর পাশাপাশি নুসরত একজন সাংসদ। কিন্তু তাতেও তাঁকে নিয়ে ট্রোলের মাত্রা একটুও কমেনি। কম বেশি গসিপের সন্মুখীন হয়েছেন তিনি। কখনো সাংসদ হওয়ার পরেও টিকটকে ভিডিও করা নিয়ে ট্রোল হয়েছেন, কখনো আবার সাংসদ হওয়ার সময় সেই সাংসদের সামনে দাড়িয়েই যেই ছবি পোস্ট করেছেন তাঁরা তা নিয়েও উঠেছে বিতর্ক।

মিমি ও নুসরতের বন্ধুত্ব বেশ গভীর। সেখানে দাঁড়িয়েও ‘নাগিন’ আখ্যা পেয়েছেন নুসরত জাহান। শুধুই কি ‘নাগিন’ আখ্যা! না না এর পাশাপাশি তিনি তাঁর নতুন একজোড়া ঠোঁট নিয়েও বিদ্রূপের শিকার হয়েছেন। কেউ লিখেছেন, নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে “ভীমরুল কামড়ে দিয়েছে”। কেউ লিখেছেন, “বলছি দিদিরা খাওয়াদাওয়া হয়ে গেলে যাদবপুর আর বসিরহাটের রাস্তার উপর দিয়ে একটু গাড়ি চালিয়ে যাবেন… ঝাকুনি তে খাবার হজম হয়ে যাবে”

নিয়ম মেনে চললে সব আনন্দই মাটি, বছর শেষে নতুন বার্তা সাংসদ-অভিনেত্রীর

ইসলাম ধর্মের হয়েও হিন্দু ঘরানার একজন মানুষকে বিয়ে করেন নুসরত, মুখ্যমন্ত্রীর সঙ্গে রথের দড়িতে টানও দেন তিনি। আবার অষ্টমীর সকালে অঞ্জলিও দেন তিনি। শুরু হয় ‘লাভ জিহাদ’ এর সুর। তাঁর নিজের গোত্রের মানুষদের চক্ষুশূল হন তিনি। তাই গোটা বছর ধরে বিভিন্ন বিতর্কের কেন্দ্রে থেকেছেন নুসরত। তাই নুসরত বছর শেষের দিন নিজের ইনস্টাগ্রামে নিজেরই নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখলেন মজার ক্যাপশান- যদি সমস্ত নিয়ম মানি, তবে মজা করা যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media