Bengali SerialHoop Plus

রাজনীতির পাঠ চুকিয়ে ছোট পর্দায় ‘সর্বজয়া’ রূপে দেবশ্রী রায়, সঙ্গী কুশল চক্রবর্তী

একদম সঠিক সময়ে ফিরছেন দেবশ্রী রায়। অনেক হল রাজনীতির ময়দানে ছুটোছুটি। যার রক্তে রয়েছে শিল্প, অভিনয় সত্ত্বা, সে কি করে বিনোদন জগৎ থেকে বেশীদিন দূরে থাকে!

ভোটের আগেই রাজনীতির মঞ্চ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন দেবশ্রী রায়। বলেছিলেন অভিনয় জগতে ফিরবেন। কথা রেখেছেন তিনি। একেবারে টানটান স্টার কাস্ট নিয়ে জি বাংলার হাত ধরে ফিরছেন তিনি ছোট পর্দায়। আসছেন ‘সর্বজয়া’ রূপে।

নতুন করে ছোট পর্দায় কাজ প্রসঙ্গে দেবশ্রী বলেছিলেন,” ১০ বছর অভিনয় থেকে দূরে। নিজের ইচ্ছেতেই ভিন্ন ধারার কাজে ব্যস্ত ছিলাম। এখন মনে হচ্ছে, সঠিক সিদ্ধান্ত নিইনি। রাজনীতি আমার জন্য নয়। ক্যামেরার সঙ্গে জন্ম থেকে বন্ধুত্ব। অভিনয়ই আমার উপযুক্ত ক্ষেত্র।” ইতিমধ্যে ধারাবাহিকের প্রমো প্রকাশ পেল জি বাংলার অফিসিয়াল পেজে। আপাতত লক ডাউনের জন্য শ্যুটিং কিছুদিন বন্ধ থাকছে। তবে সব কিছু ঠিক থাকলে আগামী মাস থেকেই শ্যুটিং পুরোদমে শুরু হয়ে যাবে।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে বি আর চোপড়ার মহাভারত এ প্রথম সত্যবতী চরিত্রে অভিনয় করেন। যা আজও প্রশংসিত এবং জনপ্রিয়। এরপর তাকে প্রথম বাংলা সিরিজ দেনাপাওনা তে দেখা যায়। এছাড়াও লৌহ কপাট ও বিরাজ বউ সিরিজেও দেখা যায় দেবশ্রীকে। বাংলা ছাড়াও হিন্দি টেলি সিরিজ সমর্পণ এ অভিনয় করেন তিনি। এরপর তাকে টিভির পর্দায় সেভাবে দেখা যায়নি। যদিও দিদি নং ওয়ান শোতে একবার তিনি সঞ্চালকের জায়গায় ছিলেন। ব্যাস, এরপরেই তাকে রাজনীতির ময়দানে পাওয়া যায়। কিন্তু, নাহ আর রাজনীতি নয়। এবার অভিনয় জগতেই মন দিতে চান কিংবদন্তি শিল্পী দেবশ্রী রায়।

whatsapp logo