Bengali SerialHoop PlusReality show

Rachana Banerjee: ব্যক্তিগত প্রশ্ন করতেই থামিয়ে দেওয়া হল রচনা ব্যানার্জীকে!

বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মধ্যে অন্যতম ‘দিদি নং-১'(Didi No.-1)। বিগত দশ বছর ধরে জি-বাংলার পর্দায় দর্শকদের মন জয় করে আসছে এই টেলি-শো। আর এই শোয়ের মধ্যমনি একজনই, তিনি হলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। একটা সময় বাংলা ছবিতে সফল নায়িকা, এখন সঞ্চালিকার অবতার। ‘দিদি নং-১’-এর মঞ্চ যেন একাই মাতিয়ে রাখেন রচনা। কারো দুঃখের কথা শুনে যেমন সহমর্মী হতে জানেন রচনা, তেমনই প্রতিযোগীদের নিয়ে হইহুল্লোড়, মজা-মশকরা করতেও ভোলেন না তিনি। কিন্তু এই মঞ্চেই এই কি ঘটল! প্রশ্নের মাঝে থামিয়ে দেওয়া হল রচনাকে!

সম্প্রতি ‘দিদি নং-১’-এর মঞ্চে সঞ্চালিকা রচনা ব্যানার্জীকে থামিয়ে দেন আরেক ধারাবাহিক অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)। ব্যক্তিগত প্রশ্ন করা থেকে অকপটে তিনি বিরত থাকতে বললেন সঞ্চালিকাকে। ঠিক কি ঘটল এদিন? কি কারণে রচনাকে থামিয়ে দিলেন শ্রীতমা? সম্প্রতি ‘দিদি নং-১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এর (Sohag Jol) অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকের প্রচারেই তারা এদিন অংশগ্রহণ করেন এই রিয়েলিটি শোয়ে। আর এখানেই নানা প্রশ্নের মাঝে রচনাকে থামিয়ে অভিনেত্রী শ্রীতমা বলেন, “আর কোনো প্রশ্ন আমাকে তুমি করবে না”।

কিন্তু কেন এমনটা বললেন অভিনেত্রী? বিষয়টি যদিও কোনো জটিল কিছু নয়। শুরু থেকেই মজার ছলে রচনা শ্রীতমাকে বলেন, “এটা তো তোমার এই মঞ্চে আসার সেঞ্চুরি পার মনে হচ্ছে”। এভাবেই চলতে থাকে মশকরা। এরপর কাজের মাঝে মোবাইল ঘাঁটার প্রসঙ্গ নিয়ে শ্রীতমাকে প্রশ্ন করা হলেই হাসতে হাসতে তিনি উত্তর দেন, “না, আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই। এ বার আর তুমি কোনও প্রশ্ন করবে না। আমি বলব ‘এ বার বলো’ তার পর তুমি বলবে।” আর এরপরেই হাসির রোল উঠে গোটা মঞ্চে।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই জি-বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। একঝাঁক তরুণ ও প্রবীণ টেলি-তারকা অভিনয় করছেন এই ধারাবাহিকে। নায়কের ভূমিকায় আছেন হানি বাফনা (Honey Bafna)। অন্যদিকে এই ধারাবাহিকের মাধ্যমেই কামব্যাক করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা