BollywoodHoop Plus

Rekha: রেখার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল এই সুপুরুষ ক্রিকেটারের, কেন হয়নি বিয়ে!

ভারতীয় সিনেমার কিংবদন্তী রেখা (Rekha) আজও তাঁর অনুরাগীদের কাছে রহস্যে পরিপূর্ণ এক চরিত্র। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সকলের কৌতুহলের শেষ নেই। একই সাথে কৌতুহল তাঁর সিঁথির সিঁদুর নিয়েও। এমনকি রেখার সেক্রেটারি ফারজানা (Farzana)- র সাথে তাঁর সম্পর্ককেও বিকৃত রূপে দেখা হয়েছে। কিন্তু এখনও বলিউডের সবচেয়ে চর্চিত ও রহস্যময় জুটি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-রেখা। শোনা যায়, বিবাহিত হওয়া সত্ত্বেও রেখার সাথে পরকীয়ায় জড়িয়েছিলেন অমিতাভ। কিন্তু তিনি ও রেখা দুজনেই এই কথা অস্বীকার করেছেন। তবে শুধুমাত্র অমিতাভ নন, রেখার জীবনে এসেছিলেন ইমরান খান (Imran Khan)-ও।

রেখা তখন বলিউডের সুপারস্টার। অপরদিকে পাকিস্তান ক্রিকেট টিমের তৎকালীন ক্যাপ্টেন ইমরান ছিলেন ‘উওম্যানাইজার’। একাধিক মহিলার সাথে সম্পর্ক ছিল ইমরানের। তাঁর চোখে পড়ে গিয়েছিলেন রেখাও। সুন্দরী রেখার প্রেমে পড়েছিলেন ইমরান। তবে কখনও তাঁদের একসাথে দেখা যায়নি। আসলে অমিতাভের সাথে বিচ্ছেদের পর রেখা নিজের ব্যক্তিগত জীবনকে আরও মিডিয়ার আড়ালে নিয়ে গিয়েছিলেন। ইমরান ছিলেন যথেষ্ট সুপুরুষ। দক্ষ ক্রিকেটার হওয়ার পাশাপাশি মেয়েদের মন জেতার কৌশল জানা ছিল তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Nouman Gee (@noumangee)

শোনা যায়, রেখার সাথে দেখা করতে দিল্লিতে এসেছিলেন ইমরান। তাঁকে পছন্দ করতেন রেখার মা পুষ্পাভল্লী (Pushpavalli)-ও। তবে রেখা ও ইমরানকে একসাথে দেখা না গেলেও তাঁদের সম্পর্ক নিয়ে তৎকালীন ম্যাগাজিন ও সংবাদপত্রে কম লেখালেখি হয়নি। কিন্তু ‘ক্যাসানোভা’ ইমরানের কাছে রেখা ছিলেন শুধুই টাইমপাস। কারণ তাঁকে বিয়ে করতে রাজি হননি ইমরান।

ঘনিষ্ঠ মহলে ইমরান বলেছিলেন, সুন্দরী অভিনেত্রীদের সাথে মেলা-মেশা করলেও তাঁরা ঘরণী হওয়ার উপযুক্ত নন বলে মনে হয় তাঁর। পরবর্তীকালে ইমরান বিয়ে করেছিলেন জেমাইমা গোল্ডস্মিথকে। কিন্তু ইমরানের পরকীয়ার জেরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

whatsapp logo