whatsapp channel
Bengali SerialHoop Plus

Dev-Megha: রুক্মিণীকে ছেড়ে মাঝগঙ্গায় পিলুর সঙ্গে ভরপুর রোমান্স দেবের, ভাইরাল ভিডিও

সম্প্রতি সূচনা হয়েছে বাংলা নববর্ষের। পয়লা বৈশাখ উপলক্ষ্যে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সারাদিন ধরে চলেছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান। জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেলের একঝাঁক শিল্পী ও সঞ্চালনার ভূমিকায় ছিলেন দেব (Dev) ও পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। এবার ‘পিলু’ মেঘা দাঁ (Megha Daw) শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

মেঘার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, বর্ষবরণ অনুষ্ঠানের শুটিং চলছে। দেব মেঘাকে শিখিয়ে দিচ্ছেন, কি করে শুটিং করতে হবে। মাঝে বসে রয়েছেন পরাণ। তাঁর পরনে সাদা ধুতি-পাঞ্জাবি। তাতে হালকা নীল কারুকার্য। দেব পরেছেন লাল-সাদা রঙের পাঞ্জাবী ও ধুতি। মেঘা রয়েছেন পিলুর সাজেই। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের শাড়ি। ব্যাকগ্রাউন্ডে ‘কি করে তোকে বলব’ গানটি বাজছে। গানের সাথে ডুয়েট নাচছেন মেঘা ও দেব। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে মেঘা ক্যাপশন দিয়ে লিখেছেন, অনুষ্ঠানটি সম্প্রচার হওয়ার দিনক্ষণ।

অনুষ্ঠানটির শুটিং হয়েছে গঙ্গাবক্ষে একটি ক্রুজে। এই দিনের অনুষ্ঠানকে গানে গানে ভরিয়ে দিয়েছেন ইমন চক্রবর্তী (Imon Chakraborty), সোমলতা (Shomlata)-রা। উপস্থিত ছিলেন বাংলা ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’ ও ‘ভূমি’-র সদস্যরা।

জি বাংলা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। এছাড়াও অনুষ্ঠানকে মাতিয়ে দিয়েছেন মিঠাই, দাদু, উর্মি, গৌরীরাও।

whatsapp logo