whatsapp channel

Shehnaaz Gill: কঠিন পরিস্থিতির মোকাবিলা করা আমার থেকে শিখে নিন: শেহনাজ গিল

ধীরে ধীরে শেহনাজ গিল (Shehnaz Gill) আবারও ছন্দে ফিরেছেন। বিভিন্ন ধরনের ফটোশুট করতে দেখা যাচ্ছে তাঁকে। এমনকি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র শো ‘শেপ অফ ইউ’-তে এসে শেহনাজ বলেছিলেন, সিদ্ধার্থ শুক্লা…

Avatar

ধীরে ধীরে শেহনাজ গিল (Shehnaz Gill) আবারও ছন্দে ফিরেছেন। বিভিন্ন ধরনের ফটোশুট করতে দেখা যাচ্ছে তাঁকে। এমনকি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র শো ‘শেপ অফ ইউ’-তে এসে শেহনাজ বলেছিলেন, সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) তাঁকে হাসিখুশি দেখতে চাইতেন। এই কারণে তিনি নিজেকে বদলাতে চান না। সম্প্রতি শেহনাজকে দেখা গেল একটি ব্রহ্মকুমারী আয়োজিত অনুষ্ঠানে।

ব্রহ্মকুমারী আয়োজিত অনুষ্ঠানটি আয়োজিত হয়েছে দিল্লিতে। মহিলাদের স্বনির্ভর করে তোলা এবং কন্যাসন্তানদের শক্তিশালী করে তোলার উদ্দেশ্যে এই অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল। এই অনুষ্ঠানে শেহনাজের পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ ও রঙিন দোপাট্টা। ব্রহ্মকুমারী শিবানী দেবী (Shivani Debi)-র সঙ্গে ওই অনুষ্ঠানে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শেহনাজ। এদিন শেহনাজকে ফুলের আদলে তৈরি ব্যাজ ও সোনালি রঙের মুকুট পরিয়ে সম্মানিত করা তাঁকে ‘এমপাওয়ারমেন্ট অফ গার্ল চাইল্ড’ প্রজেক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করা হয়। তবে বক্তৃতা দিতে উঠে শেহনাজ নিজেই নিজেকে বিশুদ্ধ আত্মা বলে পরিচয় দেন।

শেহনাজ বলেন, সকলকে আত্মবিশ্বাসী হতে এবং ঈশ্বরের উপর বিশ্বাস রাখতে। শেহনাজের বক্তব্যের ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে শেহনাজের ছবিগুলি ভাইরাল হয়েছে। সিদ্ধার্থের অনুরাগীদের একাংশ শেহনাজকে যথেষ্ট শক্তিশালী মহিলা বলে অভিহিত করেন। অনেকে আবার মনে করেছেন সিদ্ধার্থকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা গত বছর কার্ডিয়াক অ্যারেস্টে প্রয়াত হওয়ার পর থেকেই সমস্ত স্পটলাইট এসে পড়ে শেহনাজের উপর। এক মাস অন্তরালে থাকার পর কাজের জন্য বেরিয়ে এসেছিলেন শেহনাজ। খুব শীঘ্রই সলমান খান (Salman Khan)-এর ফিল্ম ‘কভি ঈদ কভি দিওয়ালি’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by tellyyapa (@tellyyapa9)

whatsapp logo