whatsapp channel

Rituparna Sengupta: পুজো স্পেশ্যাল সাজে ক্যামেরাবন্দি ঋতুপর্ণা, চোখ ফেরাতে পারছেন না ভক্তরা

পুজো এসে পড়েছে দোরগোড়ায়। পুজোর সাজে সকলেই সেজে উঠছেন। কালার্স বাংলা চ্যানেলে ইতিমধ্যেই মহালয়ার ভোরে দেবী দুর্গার সাজে দর্শকদের মনোরঞ্জন করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এবার পুজো স্পেশ্যাল সাজে ফটোশুট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজো এসে পড়েছে দোরগোড়ায়। পুজোর সাজে সকলেই সেজে উঠছেন। কালার্স বাংলা চ্যানেলে ইতিমধ্যেই মহালয়ার ভোরে দেবী দুর্গার সাজে দর্শকদের মনোরঞ্জন করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এবার পুজো স্পেশ্যাল সাজে ফটোশুট করলেন তিনি।

Advertisements

ঋতুপর্ণা নিজেই ইন্সটাগ্রামে সেই ফটোশুটের ছবি শেয়ার করেছেন। ঋতুপর্ণার শেয়ার করা ছবির মধ্যে কয়েকটিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের তাঁতের শাড়ি। সেই শাড়িতে রয়েছে লাল, সাদা ও হলুদ সুতোর এমব্রয়ডারি। এই শাড়ির সাথে ঋতুপর্ণা পরেছেন কালো রঙের স্প্যাগেটি টপ। কালো শাড়ির সাথে তাঁর কানে রয়েছে অক্সিডাইজড কান ঝুমকো। হাতে সোনালি চুড়ি পরেছেন তিনি। কপালে রয়েছে কালো টিপ। হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বেঁধেছেন খোঁপা। অপর কয়েকটি ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে সাদা রঙের হ্যান্ডলুম শাড়ি। শাড়িটির পাড় ও আঁচল ব্রাউন রঙের। এই শাড়ির সাথে ব্রাউন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন ঋতুপর্ণা। কানে রয়েছে তামাটে রঙের দুল। দুই হাতের আঙুলে রয়েছে আংটি। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। ব্রাউন রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চুল খোলা রয়েছে।

Advertisements

অপর একটি ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে গ্রে রঙের স্লিভলেস ক্রপ টপ। তার সাথে গ্রে ও সাদা রঙের মিশেলে লেয়ারড স্কার্ট পরেছেন ঋতুপর্ণা। স্কার্টটি লং ও র‌্যাপ অ্যারাউন্ড। এর সাথে তাঁর গলায় রয়েছে কালো কাপড় দিয়ে তৈরি হার। হাতে রয়েছে কালো, গ্রে ও সাদা রঙের চুড়ি। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। চুলে বেঁধেছেন পনিটেল। ঋতুপর্ণার ছবিগুলিতে কমেন্ট করে রুক্মিণী মৈত্র (Rukmini Moitra) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। তার সাথে জুড়েছেন ভালোলাগার ইমোজি।

Advertisements

মহালয়ার বিকালে ঋতুপর্ণা অভিনীত নারীকেন্দ্রিক ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’-র ট্রেলার লঞ্চ হয়েছে। এই ফিল্মে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। ‘আকরিক’ ফিল্মে ঋতুপর্ণা অভিনয় করেছেন সিঙ্গল মাদারের চরিত্রে। অপরদিকে সম্রাট শর্মা (Samrat Sharma) পরিচালিত ফিল্ম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-য় অভিনয় করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements