BollywoodHoop Plus

তৃপ্তি নয়, ‘অ্যানিম্যাল’-এর জোয়া চরিত্রে প্রথম পছন্দ ছিলেন কে!

চলতি বছরের সবচেয়ে আলোচিত ফিল্ম ‘অ্যানিম্যাল’। প্রথমতঃ রিলিজের মাত্র একদিন আগেই ফিল্ম নির্মাতাদের ধরিয়ে দেওয়া হয়েছিল ‘অ্যানিম্যাল’-এর কয়েকটি দৃশ্য ও শব্দ এডিট করার নোটিশ। ফিল্ম পেয়েছিল ‘এ’ তকমা। তবে নজর কেড়েছিল অ্যাডভান্স বুকিং। কিন্তু ‘অ্যানিম্যাল’ রিলিজ করতেই এই ফিল্মের রিভিউ মিশ্র। অধিকাংশ দর্শকদের চিত্রনাট্য পছন্দ হয়নি। অনেকেই সাড়ে তিন ঘণ্টার এই ফিল্মে একমাত্র ববি দেওল (Bobby Deol)-এর অভিনয় গ্রহণযোগ্য বলে মনে করছেন। অনেকে মনে করছেন, ফিল্মে অযথা অ্যাকশন দৃশ্য ঢুকিয়ে দিয়েছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Bhanga)। তবে সব বিতর্ক পেরিয়ে সুপারহিট হয়ে গিয়েছে ‘অ্যানিম্যাল’। বক্স অফিস কালেকশন এককথায় দারুণ।

 

View this post on Instagram

 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

অপরদিকে ‘অ্যানিম্যাল’-এর নায়িকা রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) হারিয়েছেন ‘ন্যাশনাল ক্রাশ’-এর মুকুট। বর্তমানে নতুন ন্যাশনাল ক্রাশ হলেন তৃপ্তি দিমরি (Tripti Dimri)। গত ছয় দিনে তাঁর ফলোয়ারের সংখ্যা বৃদ্ধি লক্ষ্যণীয়। শোনা গিয়েছে, এই চরিত্রে অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। কিন্তু শেষমেষ তৃপ্তিকেই বেছে নিয়েছেন পরিচালক। তৃপ্তি অভিনীত চরিত্রটির নাম জোয়া। সন্দীপ নিজেই সারাকে জানিয়েছিলেন, জোয়ার চরিত্রে বেমানান অভিনেত্রী। প্রথম থেকেই সন্দীপের পছন্দ ছিল তৃপ্তিকে। ফলে সারাকে সরে যেতে হয়। কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি সারা।

কিন্তু নেটিজেনদের একাংশ মনে করছেন, তৃপ্তির চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও যথেষ্ট ছোট। ফলে সারা একাধিক ফিল্মে নায়িকার ভূমিকায় অভিনয়ের পর এই চরিত্রের জন্য অডিশন দেবেন তা কোনোভাবেই বিশ্বাসযোগ্য নয়। অপরদিকে শুরু হয়েছে ‘অ্যানিম্যাল’-এর চিত্রনাট্য নিয়ে কাটা-ছেঁড়া। অনেকেই মনে করছেন, সন্দীপ তাঁর ফিল্মে বারবার প্রাধান্য দিচ্ছেন উগ্র পৌরুষকে।

এর আগে সন্দীপ নির্মিত ফিল্ম ‘কবীর সিং’-এও এই ধরনের সমস্যা লক্ষ্য করেছিলেন অনেকে। এবার সেই তালিকায় যুক্ত হল ‘অ্যানিম্যাল’।