whatsapp channel

‘যতসব আদিখ্যেতা’, ভিডিও শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন শ্বেতা-রুবেল

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)-এর সম্পর্কের কথা স্টুডিওপাড়ায় অজানা নয়। এমনকি দুইজনের পরিবারও এই সম্পর্কের সমর্থন করেন। রুবেল ও শ্বেতার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)-এর সম্পর্কের কথা স্টুডিওপাড়ায় অজানা নয়। এমনকি দুইজনের পরিবারও এই সম্পর্কের সমর্থন করেন। রুবেল ও শ্বেতার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বাংলা নববর্ষের দিন। অনেকেই মনে করেছিলেন, হয়তো চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেছেন শ্বেতা ও রুবেল। কারণ শ্বেতার সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। কিন্তু শ্বেতা ও রুবেল দুজনেই জানান, বাংলা নববর্ষ উপলক্ষ্যে জি বাংলায় আয়োজিত একটি অনুষ্ঠানে তাঁরা দুজনেই আমন্ত্রিত ছিলেন। এটি সেই অনুষ্ঠানের ছবি। কিন্তু এবার একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে রীতিমত নেটিজেনদের তোপের সম্মুখীন হলেন এই জুটি।

Advertisements

ইন্সটাগ্রামে শেয়ার করা ওই ভিডিওটি প্রকৃতপক্ষে অনেকগুলি ছবির কোলাজ। ছবিগুলিতে শ্বেতা ও রুবেলের ঘনিষ্ঠ মুহূর্ত ধরা পড়েছে। কখনও তাঁরা জড়িয়ে ধরে রয়েছেন একে অপরকে। কখনও বা শ্বেতা চুম্বন করছেন রুবেলকে। কখনও বা প্রকৃতির মাঝে হারিয়ে গিয়েছেন তাঁরা। ভিডিওটির ক্যাপশনে রুবেল লিখেছেন, তাঁর সবকিছুই শ্বেতার জন্য। প্রত্যুত্তরে ভিডিওর কমেন্ট বক্সে শ্বেতা রুবেলকে জানিয়েছেন অনেক ভালোবাসা। রুবেলকে তিনিও নিজের জীবনের সবকিছু মনে করেন। কিন্তু এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ অত্যন্ত চটে গিয়ে লিখেছেন, আদিখ্যেতা হচ্ছে।

Advertisements

প্রকৃতপক্ষে, সকলেই চাইছেন এই জুটিকে সাত পাকে বাঁধা পড়তে দেখতে। কিন্তু বারবার তাঁদের বিয়ের গুঞ্জন সামনে এলেও তা নস্যাৎ করে দিয়েছেন শ্বেতা ও রুবেল। তাঁরা এই ঠুনকো সম্পর্কের যুগে আরও একটু সময় নিতে চান। বারাসতে দেবাশিস ঘোষ (Debashish Ghosh)-এর ডান্স স্কুল থেকে শ্বেতা ও রুবেলের পরিচয় ছিল। কিন্তু সম্পর্কের সূত্রপাত হয় ‘যমুনা ঢাকি’-র সেটে।

Advertisements

তবে এই ভিডিওর কমেন্ট বক্সে তাঁদের অনুরাগীদের একাংশ শুভেচ্ছা জানানোর পাশাপাশি শ্বেতা ও রুবেলের কাছে তাঁদের বিয়ের আগাম আমন্ত্রণ চেয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo
Advertisements