Bengali SerialHoop Plus

হিন্দি সিরিয়ালে পা রাখছেন বাংলার হার্টথ্রব ক্রুশল আহুজা, তৈরি হবে ‘দীপ জ্বেলে যাই’ রিমেক

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের সুদর্শন অভিনেতাদের মধ‍্যে এই অভিনেতার নাম প্রথম দিকে আসবে। ইনি হলেন ক্রুশল আহুজা। জনপ্রিয়তার দিক দিয়েও প্রথমদিকেই তার অবস্থান। জি বাংলার ‘রানু পেল লটারি’ ধারাবাহিক দিয়ে অভিনয় করেন। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এরপর ক্রুশল ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণ নামক চরিত্রে অভিনয় করছেন। আর এই ধারাবাহিকের মধ্যে দিয়ে খুব কম সময়ের মধ‍্যেই অনুরাগীদের মন জিতে নিয়েছেন ক্রুশল ওরফে কর্ণ।

আর হবে নাই বা কেন! যেমন সুপুরুষ চেহারা, তেমনি সাবলীল অভিনয়, সব মিলিয়ে ক্রুশলকে দশে দশ দিয়েছেন তাঁর অনুরাগীরা। ক্রুশল বাঙালি নন, তবে অভিনয়ের স্বার্থে এখন খুব ভালো করেই বাংলা বলতে পারে। এমন অবস্থায় অভিনেতার অভিনয় দক্ষতায় অভিনেতার কেরিয়ারগ্রাফ যে তড়তড় করে এগিয়ে যাবে তা বলাই বাহুল‍্য। আর ঠিক তেমনটাই হয়েছে ক্রুশলের সঙ্গে। খুব কম সময়ে দারুন ভাবে একটার পর একটা ধারাবাহিকে অভিনয় করছেন।

২০১৯ সালে ডিসেম্বর মাসে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক শুরু হয়। খুব স্বল্প সময়ে রাধিকা আর কর্ণের জুটি বাঙালি দর্শকের কাছে হিট হয়। দেখতে দেখতে এই ধারাবাহিক ৩০০ পর্বে পা দিয়েছে। প্রথম দিকে এই ধারাবাহিকের টিআরপি সেরা দশে স্থান করলেও দিনের সাথে সাথে তলানিতে ঠেকছে সিরিয়ালের টিআরপি। টিআরপি বাড়ানোর অনেক রকম ব‍্যবস্থাই নেওয়া হয়েছে কিন্তু লাভের লাভ কিছু হয়নি।

এর মধ্যেই টেলিপাড়ায় গুঞ্জন, শীঘ্রই হিন্দি সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন ক্রুশাল। দীপ জ্বেলে যাই এর আদলে হিন্দি রিমেক তৈরি হতে চলেছে নতুন ধারাবাহিকে। এই ধারাবাহিকের প্রযোজক টালিগঞ্জেরই সুশান্ত দাস। জানা যাচ্ছে, ইতিমধ‍্যেই আসানসোলে দরেকি পর্ব মিটিয়ে ফেলা হয়েছে। এই রাজ‍্যের বিভিন্ন জায়গাতেই হবে ধারাবাহিকের শ্যুটিং। ক্রুশালের বিপরীতে নাকি দেখা যেতে পারে আঁচল গোস্বামীকে। ঠিক হয়ে গিয়েছে অভিনেতার লুকও। আগামী মাস থেকেই ধারাবাহিকেত শুটিং শুরু হয়ে যাওয়ার কথা থাকলেও বর্তমানে করোনা অতিমারির জন্য কিছুটা সমস্যায় আছেন নির্মাতারা। তাহলে কি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক শেষ? নাকি এমন অবস্থায় ক্রুশালের জায়গায় কি অন‍্য কেউ কর্ণর ভূমিকায় অভিনয় করবে? এমন বেশ কিছু প্রশ্ন রয়েছে অনুরাগীদের মনে। যদিও সূত্রের খবর শীঘ্রই বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক যে কারণে নতুন প্রজেক্ট নিয়ে ভাবতে পেরেছেন ক্রুশল। তবে এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কায় মন খারাপ কর্ণ রাধিকার ভক্তদের।

whatsapp logo