whatsapp channel

Mainul Ahsan Noble: ‘বিবাহ একটি পবিত্র সম্পর্ক’, নোবেলের আচমকা ভোলবদলে বিস্মিত নেটদুনিয়া!

বাংলাদেশের গায়ক নোবেল (Mainul Ahasan Nobel) মানেই লাগাতার বিতর্ক। একসময় গানের মুর্চ্ছনায় সকলকে মাতিয়ে দেওয়া নোবেল বারবার বিতর্ক তৈরি করেন। তাঁর বিয়ে ও একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বারবার খবর তৈরি…

Avatar

HoopHaap Digital Media

বাংলাদেশের গায়ক নোবেল (Mainul Ahasan Nobel) মানেই লাগাতার বিতর্ক। একসময় গানের মুর্চ্ছনায় সকলকে মাতিয়ে দেওয়া নোবেল বারবার বিতর্ক তৈরি করেন। তাঁর বিয়ে ও একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বারবার খবর তৈরি হয়েছে। সেই নোবেল আচমকাই বললেন, বিবাহ একটি পবিত্র সম্পর্ক।

কিন্তু হঠাৎই নোবেলের এই ভোলবদলে রীতিমতো আশ্চর্য নেটদুনিয়া। 11 ই সেপ্টেম্বর তাঁর বিবাহিতা স্ত্রী সালসাবিল (Salsabil) তাঁকে বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিলেন। ‘বিবাহিতা’ শব্দটি ব্যবহার করতে হল কারণ নোবেল একাধিক বার তাঁর বৈবাহিক সম্পর্ক অস্বীকার করেছেন। সালসাবিল অভিযোগ করেছেন, নোবেল একাধিক নারীতে আসক্ত। নিয়মিত মদ্যপান ও মাদক সেবনের নেশা রয়েছে তাঁর। অপরদিকে নোবেল বিখ্যাত গায়ক জেমস (James)-এর প্রতি অভিযোগ জানিয়েছেন, তিনি নাকি সালসাবিলকে ব্যবহার করেছেন। এমনকি রবিবার রাতে তিনি পাত্রীর খোঁজ করছিলেন।

এরপরেই সোমবার নোবেলের একটি ফেসবুক পোস্ট আচমকা নজরে আসে যেখানে তিনি লিখেছেন, বিয়ে একটি পবিত্র প্রথা। কেউ যেন বেফাঁস মন্তব্য করে এই সম্পর্কের পবিত্রতা নষ্ট না করেন। নোবেল দাবি করেছেন, তাঁর ও তাঁর স্ত্রীর পারিবারিক বিবাদ তাঁরা নিজেদের মধ্যে মীমাংসা করছেন। গত কয়েক দিন ধরে কাদা ছোঁড়াছুঁড়ির জন্য ক্ষমা চেয়েছেন নোবেল। নোবেলের এই পরিবর্তন তাঁর অনুরাগীসহ সকলকে বিস্মিত করে দিয়েছে। অনেকেই নোবেলকে বলেছেন, পারিবারিক সমস্যা সকলের সামনে এলে তা আর পারিবারিক থাকে না। অনেকে বলেছেন, স্ত্রীকে শারীরিক নিগ্রহ পৌরুষত্বের প্রমাণ নয়।

এর আগেও নোবেল জঙ্গলের একটি নদীর ধারে সঙ্গিনীর সঙ্গে গাঁজার কলকে হাতে নিয়ে ছবি তুলে তা ফেসবুকে শেয়ার করে নিন্দনীয় হয়েছিলেন। বিয়ের প্রথম দিকে সব কিছু স্বাভাবিক থাকলেও পরবর্তীকালে অশান্তি শুরু হয়। তবে নোবেলের এহেন ভোল পরিবর্তন সকলের মনেই প্রশ্ন তুলেছে, নোবেলও কি এবার বিতর্কের জেরে কেরিয়ার শেষ হয়ে যাওয়ার ভয় পাচ্ছেন?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media