BollywoodHoop Plus

হৃত্বিককে ছেড়ে নতুন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ সুজান খান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

2013 সালে হৃত্বিক রোশন (hritwik roshan) ও সুজান খান (Suzanne khan)-এর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু গত বছরের লকডাউনে তাঁদের দুজনকে পুত্রসন্তানদের সাথে একসঙ্গে একই বাড়িতে থাকতে দেখা গিয়েছিল। এই বছরের চিত্র হঠাৎই বদলে গেছে। সুজানকে ইদানিং আর্সলান গোনি (arselan goni)-র সঙ্গে প্রায়ই ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে।

শোনা যাচ্ছে, আর্সলান ও সুজানের সম্পর্ক ক্রমশ দানা বাঁধছে। দিন কয়েক আগে একটি পার্টিতে আর্সলান ও সুজানকে একসঙ্গে দেখা যায়। ওই পার্টিতে উপস্থিত ছিলেন একতা কাপুর (Ekta kapoor), ঋদ্ধি ডোগরা (Ridhdhi dogra)-রাও। সেই পার্টির ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে সুজান ও আর্সলানকে। আর্সলান সম্পর্কে গত বছরের ‘বিগ বস’ খ্যাত আলি গোনি (aly goni)-র দাদা।

কিন্তু হৃত্বিক ও সুজানের মধ্যে এখনও বন্ধুত্ব রয়েছে। শৈশবের বান্ধবী সুজানের সঙ্গে 2000 সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন হৃত্বিক। এরপর তাঁদের দুই পুত্র রেহান (Rehan) ও রিদান (Ridan)-এর জন্ম হয়। পেশায় ইন্টিরিয়র ডেকোরেটর সুজান একইসঙ্গে নিজের ব্যবসাও চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎই তাল কাটে 2013 সালে। সেই সময় হৃত্বিক ও সুজানের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অনেকে হৃত্বিকের পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার গুজব রটিয়েছিলেন। একই সঙ্গে অর্জুন রামপাল (Arjun Rampal)-এর সঙ্গে সুজানের সম্পর্কের গুজব রটেছিল।

তবে আর্সলানের সঙ্গে সুজানের ঘনিষ্ঠতা কোনো সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে। শোনা যাচ্ছে, এখন আর্সলানের সঙ্গেই নাকি অধিকাংশ সময় কাটাচ্ছেন সুজান। তবে হৃত্বিক কিন্তু এখনও সিঙ্গল রয়েছেন।

whatsapp logo