whatsapp channel

Anubhav Mohanty: বিছানায় সুখ না পেয়ে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পথে সাংসদ-অভিনেতা অনুভব মোহান্তি!

সম্প্রতি চরম নোংরামো বিবাহ বিচ্ছেদ মামলার হিসেব নিয়ে উত্তাল আদালত চত্বর। বিবাহ বিচ্ছেদ হামেশাই হচ্ছে। একে অপরের উপর অনেকেই অনেক অভিযোগ এনেছেন, কেউ কেউ মিউচ্যুয়াল ডিভোর্সের পথে হেঁটেছেন, কেউ কেউ…

Avatar

সম্প্রতি চরম নোংরামো বিবাহ বিচ্ছেদ মামলার হিসেব নিয়ে উত্তাল আদালত চত্বর। বিবাহ বিচ্ছেদ হামেশাই হচ্ছে। একে অপরের উপর অনেকেই অনেক অভিযোগ এনেছেন, কেউ কেউ মিউচ্যুয়াল ডিভোর্সের পথে হেঁটেছেন, কেউ কেউ সংঘাতে গিয়েছেন। এবারে সেই একই পথে হাঁটলেন দুই অভিনেতা।

ওড়িয়া ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেন অনুভব ও বর্ষা (Anubhav Mohanty vs Varsha Priyadarshini)।বর্তমানে এই দু’জন বিবাহ বিচ্ছেদের মুখোমুখি। শুধু বিবাহ বিচ্ছেদ নয়, কাদা ছোঁড়াছুঁড়িতে মত্ত দুজন অভিনেতা তথা দাম্পত্য সঙ্গী। ২০১৪ সালে ধুমধাম করে বিয়ে করেন অভিনেতা-সাংসদ অনুভব মোহান্তি এবং বর্ষা প্রিয়দর্শিনী। এটা ২০২২ সাল। বিগত ৮ বছরের মধ্যে একটি বারের জন্যেও নাকি এই দুই দম্পতি শারীরিক মিলন করেননি একে অপরের সঙ্গে!! এমনটাই দাবি করছেন সাংসদ অভিনেতা অনুভব মোহান্তি। তার কথা অনুযায়ী, তিনি বহুবার চেষ্টা করেছেন দাম্পত্য ঠিক রাখতে, এমনকি স্ত্রীকে বহুবার অনুরোধ করেছেন স্বাভাবিক সম্পর্কের জন্যে, কিন্তু তার স্ত্রী কোনোভাবেই শারীরিক মিলনে আগ্রহী ছিলেন না।

এদিকে, আদালতে দ্বারস্থ হয়েছেন বর্ষা প্রিয়দর্শিনী নিজেও। তার দাবী, অনুভব প্রথম থেকে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত ছিলেন এবং তাকে মা হওয়ার সুযোগ দেননি। এছাড়া অনুভব মদ খেতেন, নেশায় বুদ হয়ে থাকতেন বলে অভিযোগ করেছেন।

এবারে এই হাইপ্রোফাইল বিবাহবিচ্ছেদে উঠে এসেছে আদালতের রায়। ইতিমধ্যে আদালত জানিয়েছে যে বর্ষা প্রিয়দর্শিনীকে অনুভবের ঘর ছাড়তে হবে এবং অনুভবকে প্রতি মাসের ১০ তারিখের মধ্যে ৩০ হাজার টাকা দিতে হবে খোরপোষ বাবদ।

whatsapp logo