whatsapp channel

বিরাটের পায়ের নীচে অনুষ্কার মাথা, গর্ভবতী স্ত্রীর সঙ্গে কি করছেন ক্যাপ্টেন কোহলি!

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী এই সিনেমার পর একের পর…

Avatar

HoopHaap Digital Media

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী এই সিনেমার পর একের পর এক হিট সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয়তার শিখরে আছেন। এরপর অভিনেত্রী অনুষ্কা শর্মা ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। । ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্কা নানান আমেজে নিজেকে তুলে ধরেছেন।

অন্তঃসত্ত্বা কালীন স্বামীর ডাক পড়ে আইপিএল সফরে। এরপর আর কী। স্বামীকে যেতে হল আমিরশাহীতে। কিন্তু স্ত্রী বাধা না দিলেও স্বামীর পাশে থাকতে চলে যান আমিরশাহিতে। আর সেখান থেকে একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সমুদ্র সৌকতে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা গিয়েছে বিরুষ্কাকে। নিজেদের প্রেমের নানান মুহূর্ত নিয়ে ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেননা বিটাউনের এই হট কাপল। এমনকি স্বামীর ৩২ তম জন্মদিনে বেবিবাম্পের সাথে অনুষ্কা জন্মদিন সেলিব্রেশন করলেন। আর স্বামীও স্ত্রীকে সর্বপ্রথম কেক ও হাগ করলেন।

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। এখন অভিনেত্রী সাতমাসের অন্তঃসত্ত্বা। সেই খুশিতে এখন ঝলমল করছেন এই সেলেব জুটি। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন একটি নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্মরণীয়। অন্য মেয়েদের মতো নায়িকাও তার ব্যতিক্রম নন । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী । এমনকি বিরাট ও নতুন বাবা হওয়ার আনন্দে গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । এতে প্রেগন্যান্সির আনন্দের সাথে স্বামীর সঙ্গ পাবে আরো আনন্দিত অনুষ্কা।

বলিউড অভিনেত্রীরা যখন মা হয়েছেন তখন এরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, অন্তঃসত্ত্বা কালীন চুপচাপ ঘরে বসে থাকা নয়। বরং যতটা সম্ভব কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। শারীরিক ব্যয়াম প্রতিদিন চর্চা করা। তাই তো তিনি বেবিবাম্প নিয়ে সাতমাসেই ভালো করে শরীর চর্চায় মন দিয়েছেন। আজ সকালেই অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে একটি নতুন ছবি শেয়ার করলেন যেখানে দেখা যাচ্ছে,যেখানে তিনি একটি প্রাচীরের সমর্থন এবং তাঁর স্বামী এবং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সাহায্য নিয়ে একটি হেডস্ট্যান্ড অর্থাৎ শিরশাসন ব্যয়াম অভিনয় করতে দেখাচ্ছেন। এই ছবিতে বিরাট উল্টোদিকে তার বাড়ন্ত শিশুর বাম্পের সাথে অনায়াসে স্ত্রীকে সাহায্য করছেন।

এরপর অভিনেত্রী ছবির সাথে ক্যপশানে পুরো পদ্ধতিটি ব্যাখ্যা করেছিলেন এবং লেখেন কীভাবে তিনি নিজের যোগ শিক্ষকের তত্ত্বাবধানে এটি করেছিলেন। ক্যাপশনটিতে “এই অনুশীলনটি ‘হ্যান্ডস ডাউন’ (এবং পা উপরে) সবচেয়ে কঠিন একটি হিসাবে বিবেচিত হয়েছে। যোগব্যায়াম যেমন আমার জীবনের একটি বড় অংশ, তাই আমার ডাক্তার পরামর্শ দিয়েছিলেন যে আমি যে সমস্ত আসন করছিলাম সেগুলিই করতে পারি আমি গর্ভবতী হওয়ার আগে বাঁক এবং চূড়ান্ত-অগ্রিম বাঁক ব্যতীত, তবে অবশ্যই উপযুক্ত এবং প্রয়োজনীয় সমর্থন দিয়েছিলাম। আমি যে বহু বছর ধরে শিরশাসন করে চলেছি, আমি নিশ্চিত করেছি যে আমি প্রাচীরটিকে সমর্থন করার জন্য এবং আমার স্বামীকেও ব্যবহার করেছি যাতে আমার ভারসাম্যকে সমর্থন করেছে। আর এই পোস্টের পর অনুরাগীরা লাইক আর কমেন্টস এ ভরিয়ে দিলেন। মুহূর্তে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media