BollywoodHoop Plus

ট্রান্সপারেন্ট পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া! ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্যাজেন্ট জেতার পর অন্য অনেক বিশ্বসুন্দরীর মতো তিনিও বলিউডে এসেছিলেন। তামিল চলচ্চিত্র তামিজাহান দিয়ে প্রিয়াঙ্কা অভিনয় জগতে পা রাখলেন, প্রিয়াঙ্কার বিপরীতে বিজয়কে এই ছবিতে দেখা গিয়েছিল। তারপর বলিউডে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন। ২০০৯ সালে দ্য হিরো: লাভ স্টোরি অফ অ্যা স্পাই ছবি দিয়ে প্রিয়াঙ্কা হিন্দি সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন, ছবিটিতে প্রিয়াঙ্কা দ্বিতীয় প্রধান অভিনেত্রী ছিলেন, সাথে ছিলেন সানি দেওল, প্রীতি জিনতা, আমেরিশ পুরী অভিনয় করেছিলেন। সে বছর ছবিটি বক্স-অফিসে ব্লক-বাস্টার হিট হিসাবে প্রমাণিত হয়েছিল এবং ছবিতে প্রিয়াঙ্কার চরিত্রটিও মিশ্র সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। একই বছরে প্রিয়াঙ্কা রাজ কানওয়ারের চলচ্চিত্র আন্দাজ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে উপস্থিত হয়েছিল, আবারও তিনি এই ছবিতে দ্বিতীয় প্রধান অভিনেত্রী হিসাবে অভিনয় করছেন। অক্ষয় প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও লারা দত্তকে ছবিতে দেখা গেছে। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল, যার জন্য তিনি ফিল্মফেয়ার পুরষ্কারে সেরা খলনায়িকা হিসেবে পরিচিতি পান। এরপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া সিনেমায় যেমন অভিনয় দক্ষতায় এগিয়ে যাচ্ছিলেন। ঠিক তেমনি নায়িকার জীবনে এসেছিল বহু প্রেম। কিন্তু কোনো প্রেম টেকেনি। ২০১৭ সালে প্রেমে পড়ে ব্রিটিশ পপ সিঙ্গার নিক জোনাসের। হলিউডেও কাজ করার সূত্রে প্রিয়াঙ্কা নিকের সাথে আলাপ হয়।তাদের প্রেম রোমান্সের বিষয়টি একসঙ্গে ছড়িয়ে পড়ে মিডিয়ায়। বয়সে ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালে বিয়ে হয়েছে প্রিয়াঙ্কার। বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া থেকে হন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বিয়ের দু বছর হয়ে গেছে। এখন আমেরিকার স্থায়ী বাসিন্দা। নিজেদের সুখী দাম্পত্য জীবন প্রায়শই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। মাঝে সাঝে গান ও করে বসেন এই দম্পতি।

মুম্বই ছেড়ে বহুদিন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এখন নাম লিখিয়েছেন আন্তর্জাতিক তারকাদের তালিকায়। এবার বিদেশে বসে একটি নতুন স্বৃকিতী জুড়ল প্রিয়াঙ্কার মুকুটে। সম্প্রতি অভিনেত্রী তাঁর ফ্যানদের উদ্দেশ্যে টুইটারে একটি নতুন সু সংবাদ শেয়ার করে নেন। তিনি জানান ২০২১ সালে ফ্যাশন কাউন্সিল (‌বিএফসি)‌ প্রিয়াঙ্কাকে দূত হিসাবে মনোনীত করেছেন। টুইটারে এই খবর শেয়ার করার পর তিনি এও জানিয়েছেন যে তিনি একাধারে খুশি এবং বেশ উৎসাহিত। আগামী একবছর তিনি লন্ডনে থাকবেন এবং সেখানেই তিনি কাজ করবেন।

বলিউড হোক কিংবা হলিউড তাঁর যে ফ্যাশন সেন্স কতটা তা সকলের জানা। নিজের ফ্যাশন সেন্সের জন্য পেয়েছেন একাধিক পুরষ্কার। নিজের রুপের জাদু বয়স ৩৮ এ যে কিছু কমেনি তা তার সোশ্যাল পেজে উঁকি মারলে বেশ বোঝা যায়। কখনো নিজের স্টাইল ছবিতে তো কখনো স্বামীর সাথে অন্তঃরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন। ২০২০,সালটা অন্যদের জন্য খারাপ হলেও ফ্যাশন কাউন্সিলের খেতার ও নিজের নামে দখল করে নিয়েছেন। কান চলচ্চিত্র উৎসবের লাল কার্পেটে ঝড় তুলেছেন এই নায়িকা। সম্প্রতি আবার সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন নয়া ফটোশুটে। ব্ল্যাক নেটের জামা যেখানে নায়িকার বক্ষযুগল উঁকি মারছে সাথে সাদা কোর্ট। নিউড মেকাপ আর বোল্ড লুকে আগুন জ্বালালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। মোহময়ী রুপে ঘায়েল করলেন পুরুষদের। মুহূর্তে এই নয়া ফটোশুট ভাইরাল।

whatsapp logo