whatsapp channel

অমিত শাহের পর সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে আরও এক বিজেপি নেতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এক মাসেরও আমি কিছু দিন পেরিয়ে গেলেও বহু মানুষ এখনো মেনে নিতে পারছেন না তার মৃত্যু। তার উপস্থিতি নানানভাবে তাদের মনে সারা ফেলছে। তার মৃত্যুর পর…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এক মাসেরও আমি কিছু দিন পেরিয়ে গেলেও বহু মানুষ এখনো মেনে নিতে পারছেন না তার মৃত্যু। তার উপস্থিতি নানানভাবে তাদের মনে সারা ফেলছে। তার মৃত্যুর পর বি-টাউনের বেশ কিছু তথ্য ফাঁস হয়। তার মৃত্যুর তদন্ত এখন মুম্বাই পুলিশ করছে। কিন্তু সুশান্ত অনুরাগীরা বেশ কিছুদিন ধরেই দাবি জানাচ্ছে যে এই মৃত্যুর তদন্তের ভার কেন্দ্রীয় সিপিআইকে নিতে। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই অনুরোধ জানিয়েছেন কিছু বিজেপি নেতা সহ সেলিব্রেটিরাও।

সম্প্রতি জানা গেছে, এই দাবি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে জানিয়েছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। এই চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন মোদি। এই তথ্য জানা গেছে একজনের টুইটার থেকে। তিনি এই আর ছবি পোস্ট করে নিচে ক্যাপশনে লিখেছেন, “গত ১৫ জুলাই সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় CBI-এর আবেদন জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন সুব্রহ্মণ্যম স্বামী। PMO-র তরফে গত ২০ তারিখই সেই চিঠির প্রাপ্তি স্বীকার করে পাল্টা চিঠি পাঠানো হয়েছে”। এই টুইট পোস্ট হতেই রিকোয়েস্ট করতে শুরু করে দিয়েছেন নেটিজেন।

এখনো প্রধানমন্ত্রী কিছুই আর স্বীকার করেননি সোশ্যাল মিডিয়ায় কিন্তু সুব্রহ্মণ্যম স্বামীর তরফে নিযুক্ত আইনজীবী ইশাকরণ সিং ভাণ্ডারী। এছাড়াও আগে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ চিঠি পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রীকে সে কথা তিনি নিজেই স্বীকার করেছেন ও লিখেছিলেন, তাঁর চিঠি সংশ্লিষ্ঠ বিভাগে পাঠানো হচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media