BollywoodHoop Plus

একের পর এক হিট সিরিয়াল উপহার দিয়ে কোথায় হারিয়ে গেলেন ‘মহাভারত’-এর দ্রৌপদী

জনপ্রিয় পৌরাণিক টিভি শো ‘মহাভারতে’র দ্রৌপদী থেকে চরম সাফল্য পাওয়া পূজা শর্মা আজ কোথায়? ২০১৪ র পর সেভাবে আর তাঁকে খুঁজে পাওয়া যায়নি। তবে ২০১৭ সাল ‘মহাকালী– আন্থ হি আরম্ভ হ্যায়’ – মহাকালী চরিত্রে অভিনয় করে আবার মানুষের মনে জায়গা করে নেন মোস্ট বিউটিফুল লেডি পূজা। এমনকি ২০১৭ সাল ‘শনি’- মহাকালী চরিত্রে অভিনয় করে বারবার কিসের ইঙ্গিত দিতে চান অভিনেত্রী?

যতবার পূজাকে পর্দায় দেখা গিয়েছে, সে ধরা দিয়েছে নিজেকে কোন পৌরাণিক কাহিনীর সূত্র হয়ে। ২০১১ সাল ‘দেব কা দেব মহাদেব’ এ সরস্বতী হয়েছিলেন পূজা। তবে মহাভারতের দ্রৌপদী চরিত্রের সেরা অভিনয় করেছেন পূজা।

সময় পেলেই ঘুরতে চলে যান অভিনেত্রী, কখনও প্রিয়জনদের সঙ্গে আবার কখনও একা। ব্যক্তিগত জীবনে পার্টি করতে ভীষণ পছন্দ করেন অভিনেত্রী।

বন্ধুদের সঙ্গে বিভিন্ন মুডে ধরা দেন পূজা। জেনিফার উইঙ্গেটের সঙ্গেও দুর্দান্ত বন্ধুত্ব পূজার। পূজার ঘনিষ্ঠ বান্ধবী ঐশ্বর্য সখুজা। তাঁর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেন অভিনেত্রী।

এই সময় টেলিভিশনের পর্দায় পৌরাণিক কাহিনী বারবার ঘুরিয়ে ফিরিয়ে দেখা হয়। মানুষের মনে সচেতনতা বাড়ানোর জন্য এই ধরণের শো গুলি একটি আলাদা মাত্রা সৃষ্টি করে। পূজা কেও আমরা বারবার পৌরাণিক কাহিনীতেই দেখেছি। তবে রিল লাইফে পূজা যতটা শান্ত, রিয়েল লাইফে একদম নয়। একজন উদ্যমী, মজার, ভ্রমণবিলাসী, লাস্যময়ী অভিনেত্রী পূজা শর্মা।

Related Articles