Salaam Venky: ফের মায়ের চরিত্রে অভিনয়ে ফিরছেন কাজল

Avatar

HoopHaap Digital Media

একসময় বলিউডে রোম‍্যান্টিক চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত ছিলেন কাজল (Kajol)। বরাবর কাজলকে মজাদার চরিত্রেও দেখা গেছে। তিনি একজন ভার্সেটাইল অভিনেত্রী। কিন্তু ফিল্মজগতে ট্রেন্ড ক্রমশ পরিবর্তিত হচ্ছে। তৈরি হচ্ছে নারীকেন্দ্রিক ফিল্ম। কাজলও এই ধরনের ফিল্মে অভিনয় করে প্রমাণ করেছেন, একা একটি ফিল্ম টেনে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন তিনি। তালিকায় রয়েছে ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’, ‘দেবী’-র মতো ফিল্ম। এবার এই ধরনের আরও একটি ফিল্ম দর্শকদের উপহার দিতে চলেছেন কাজল। ফিল্মের নাম ‘সালাম ভেঙ্কি’। সম্প্রতি মুম্বইয়ে হয়ে গেল তার শুভ মহরত।

কাজল সোশ্যাল মিডিয়ায় মহরতের ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে হ্যান্ডলুমের শাড়ি। ছিমছাম লুকে মায়ের চরিত্রে আবারও অভিনয় করতে চলেছেন তিনি। মহরতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কাজল লিখেছেন, তাঁরা নতুন গল্পের যাত্রা শুরু করলেন। এই গল্পটা বলা খুব দরকার। ‘সালাম ভেঙ্কি’-র গল্প অনুরাগীদের সঙ্গে শেয়ার করার অপেক্ষায় রয়েছেন কাজল। ফিল্মটি তৈরি হচ্ছে সত্য গল্প অবলম্বনে। তবে এই ফিল্মের পরিচালকের নামে রয়েছে চমক।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

‘সালাম ভেঙ্কি’ পরিচালনা করছেন বলিউডে একদা সলমান খান (Salman Khan)—এর নায়িকা ও দক্ষিণ ভারতের নামী অভিনেত্রী রেবতী (Revti)। কাজলের সাথে ক্ল‍্যাপস্টিক হাতে তিনিও ক্যামেরাবন্দী হয়েছেন। কাজলের বোন তানিশা (Tanisha) লিখেছেন, নারীদের স্পর্শে সবকিছুই সোনায় রূপান্তরিত হয়। তিনি এই ফিল্মের জন্য শুভকামনা জানিয়েছেন। অনুরাগীদের একাংশ বলেছেন, রেবতী অন্যতম সেরা পরিচালক। ‘সালাম ভেঙ্কি’ প্রযোজনা করছেন সূরজ সিং (Suraj Singh), শ্রদ্ধা আগরওয়াল (Sradhdha Agarwal), বর্ষা কুকরেজা (Barsha Kukreja)।

‘সালাম ভেঙ্কি’-র প্রথম শিডিউলের শুটিং শুরু হয়ে গিয়েছে। বাস্তব জীবন থেকে উঠে আসা ঘটনার প্রেক্ষাপটে এক মায়ের কাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘সালাম ভেঙ্কি’।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Avatar