whatsapp channel

‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক থেকে সরে গেলেন এই অভিনেত্রী

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এর মাধ্যমে 2022 সালে টেলিভিশনে কামব্যাক করেছিলেন সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। ধারাবাহিকে সুহানার চরিত্রে নজর কাড়ছিল তাঁর অভিনয়। কিন্তু আচমকাই ‘বাংলা মিডিয়াম’ থেকে সরে…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এর মাধ্যমে 2022 সালে টেলিভিশনে কামব্যাক করেছিলেন সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। ধারাবাহিকে সুহানার চরিত্রে নজর কাড়ছিল তাঁর অভিনয়। কিন্তু আচমকাই ‘বাংলা মিডিয়াম’ থেকে সরে গেলেন সম্পূর্ণা। অগস্ট মাসের শেষ দিন অর্থাৎ 31 তারিখ, বৃহস্পতিবার শেষবারের জন্য এই ধারাবাহিকের শুটিং করলেন সম্পূর্ণা। কিন্তু অবশ্যই ‘বাংলা মিডিয়াম’ থেকে সরে যাওয়া তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত নয় বলে জানিয়েছেন সম্পূর্ণা। মন খারাপ তাঁরও।

সম্পূর্ণা জানালেন, চ্যানেল ও প্রযোজনা সংস্থার মতে, তাঁরা সম্পূর্ণা অভিনীত সুহানা চরিত্রটিকে কোনো ভাবে ব্যবহার করতে পারছেন না। ফলে গুরুত্ব হারিয়ে ফেলেছে চরিত্রটি। এই কারণে চ্যানেল ও প্রযোজনা সংস্থার তরফে চরিত্রটি অফ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে যাতে ‘এনওসি’ দিয়েছেন সম্পূর্ণা। তাঁর মতে, যে কারণে তিনি সুহানার চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছিলেন সেই কারণটি শেষ অবধি পরিণতি পাচ্ছে না বলেই হয়তো এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুরুর দিন থেকেই টিআরপি তালিকায় পিছিয়ে রয়েছে ‘বাংলা মিডিয়াম’। অনেকের মতো, হয়তো সেই কারণেই তারকা অভিনেত্রী সম্পূর্ণাকে অফ করতে বাধ্য হয়েছে চ্যানেল।

কিন্তু সম্পূর্ণার মতে, সকলেই সব প্রোজেক্ট নিজেদের একশো শতাংশ দিয়েই অভিনয় করেন। দর্শকদের গ্রহণযোগ্যতা তাঁদের নিজস্ব। শিল্পীদের হাতে তা থাকে না। তবে ‘বাংলা মিডিয়াম’ চ্যানেল টপার না হলেও একসময় দ্বিতীয় স্থান দখল করেছিল যা সম্পূর্ণার কাছে খারাপ ফল নয়। তবে সুহানার চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ সম্পূর্ণা। তবে চরিত্রটি নিয়ে তিনি আশাবাদী থাকলেও তা শেষ অবধি পরিপূর্ণ হল না বলে আক্ষেপ রয়েছে তাঁর।

দীর্ঘ আট মাস ধরে ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং করেছেন সম্পূর্ণা। আপাতত একটু বিরতি চান তিনি। তবে নতুন রূপে আবারও ফিরছেন বলে জানালেন সম্পূর্ণা।

whatsapp logo