whatsapp channel

‘প্রথমে তারা হেসেছিল…’, সিলভার প্লে-বাটন পেয়ে হেটার্সদের যোগ্য জবাব দিলেন দেবচন্দ্রিমা

লকডাউনের মধ্যে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজের নিজের মতো করে বাঁচতে শিখে গিয়েছেন। অনেক সেলিব্রিটি এর মধ্যেই ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন। দেবচন্দ্রিমা (Devchandrima)-র ইউটিউব চ্যানেল ‘দি কনফিউজড বক্স’ এর মধ্যেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লকডাউনের মধ্যে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজের নিজের মতো করে বাঁচতে শিখে গিয়েছেন। অনেক সেলিব্রিটি এর মধ্যেই ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন। দেবচন্দ্রিমা (Devchandrima)-র ইউটিউব চ্যানেল ‘দি কনফিউজড বক্স’ এর মধ্যেই পেল সিলভার প্লে বাটন।

Advertisements

যেকোনো ইউটিউবারের কাছে এটি একটি বিশেষ দিন। সিলভার প্লে বাটন অত্যন্ত গর্বের বিষয়। দেবচন্দ্রিমা সিলভার প্লে বাটন পাওয়ার খবর ইন্সটাগ্রামে সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন। হাতে সিলভার প্লে বাটন নিয়ে দেবচন্দ্রিমা ছবি শেয়ার করে নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু তার মধ্যেই দেবচন্দ্রিমা একটি বিশেষ কাজ করেছেন।

Advertisements

Advertisements

তিনি তাঁর হেটার্সদের ধন্যবাদ জানিয়েছেন। সাধারণত ইউটিউব চ্যানেল খোলার পর ইউটিউবার হিসেবে বিভিন্ন কটুক্তির সম্মুখীন হতে হয়। দেবচন্দ্রিমাও তার ব্যতিক্রম নন। অনেকেই কটুক্তির ফলে ইউটিউব ভিডিও তৈরি ছেড়ে দেন। অনেকে আবার ডিপ্রেশনের শিকার হন। কিন্তু দেবচন্দ্রিমা এই ঘটনাকেও ইতিবাচক ভাবেই নিয়ে এগিয়ে গিয়েছেন। তার ফল এই সিলভার প্লে বাটন।

Advertisements

এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়াল ‘সাঁঝের বাতি’-তে অভিনয় করছেন দেবচন্দ্রিমা। তার অভিনীত চরিত্রটির নাম চারু। সিরিয়ালের শুরুতে চারু দৃষ্টিশক্তিহীন হলেও পরে সে দৃষ্টি ফিরে পায়। চারুর জীবনে ঘটা বিভিন্ন ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘সাঁঝের বাতি’।

whatsapp logo
Advertisements
Avatar