Advertisements

Srabanti Chatterjee: ‘সব জায়গায় একই স্টেপ’, প্রেমিকা ট্রেন্ডে গা ভাসিয়ে নাচলেন শ্রাবন্তী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সোশ্যাল মিডিয়ায় সবসময়ই কোনো না কোনো ট্রেন্ড চলতে থাকে। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর থেকে ইনস্টাগ্রাম রিল ভিডিওর জনপ্রিয়তা বেড়েছে। আর সেই সমস্ত ভিডিওর সঙ্গে সঙ্গে জনপ্রিয় হচ্ছে বিভিন্ন গান। বাংলা, হিন্দি নতুন নতুন বেশ অনেক গানই উঠে আসছে চর্চায়। পাশাপাশি কিছু পুরনো গানও নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে। এই মুহূর্তে যেমন ‘প্রেমিকা’ গানটি বেশ খ্যাতি পেয়েছে।

সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় তারা খুব ভালো ভাবেই জানেন, বর্তমানে প্রেমিকা গানটি নিয়ে অনেক রিল ভিডিওই তৈরি হচ্ছে। অনেক তারকাও পা মেলাচ্ছেন গানের সঙ্গে। এবার তালিকায় জুড়ল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম। প্রেমিকা ট্রেন্ডে ভাসিয়ে তিনিও বানিয়ে ফেললেন একটি রিল ভিডিওটি। মিষ্টি রিল ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে কালো জিন্সের প্যান্টের সঙ্গে হলুদ শর্ট কুর্তিতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। সবুজে ঘেরা প্রান্তরে দাঁড়িয়ে প্রেমিকা গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জীবনের কোনো রিমোট নেই, নিজেই উঠে এটাকে বদলাও’। একজন লিখেছেন, ‘এই পোশাকে খুব সুন্দর লাগছে’। আবার কেউ কেউ শ্রাবন্তীর রূপের প্রশংসা করেছেন। তবে কটাক্ষও কম আসেনি। একজন লিখেছেন, সব জায়গায় একই নাচের স্টেপ শ্রাবন্তীর।

মধ্য তিরিশে দাঁড়িয়ে নিজেকে এখন নতুন ছাঁচে ফেলে গড়ছেন শ্রাবন্তী। ইদানিং মাঝে মাঝেই হট ফটোশুটে দেখা যাচ্ছে তাঁকে। সাহসী পোশাকে বোল্ড অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী। প্রসঙ্গত, আগামীতে দেবী চৌধুরানী ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow