whatsapp channel

Aindrila Sharma: শুটিংয়ের মাঝপথে ঐন্দ্রিলার মৃত্যু, ওয়েবসিরিজে তার পরিবর্তে নেওয়া হল কাকে!

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) বর্তমান প্রজন্মের কাছে একপ্রকার সেন্সেশন। একটা গোটা প্রজন্ম জানেন আমৃত্য মারণ রোগের সাথে লড়াই হার না মানা এই তরুণীকে। কিন্তু শেষ অব্দি সেই লড়াই জারি থাকলো…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) বর্তমান প্রজন্মের কাছে একপ্রকার সেন্সেশন। একটা গোটা প্রজন্ম জানেন আমৃত্য মারণ রোগের সাথে লড়াই হার না মানা এই তরুণীকে। কিন্তু শেষ অব্দি সেই লড়াই জারি থাকলো না। অকাল ভবিতব্যের কাছে সমর্পণ করতেই হল অভিনেত্রীকে।তিনি আজ আমাদের ছেড়ে বহু দূরে। তিনি গত মাসে দেশে পাড়ি দিয়েছেন। তারপর কেটে গেছে অনেক কটা দিন। তবে অভিনেত্রীর উপস্থিতি রয়ে গেছে বর্তমান প্রজন্মের কাছে।

কিছুটা সুস্থ হয়ে অভিনেত্রী শুরু করেছিলেন বেশ কয়েকটি কাজ। তার হাতে ছিল একাধিক ধারাবাহিক সহ ওয়েব সিরিজের কাজ। সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ করেছিলেন ঐন্দ্রিলা। ‘অলক্ষীস ইন গোয়া’ এই ওয়েব সিরিজের শুটিং শুরু করেছিলেন তিনি। তবে শেষ অব্দি তার শারীরিক অসুস্থতার জন্য তা সম্পন্ন করতে পারেননি। আর এই ওয়েব সিরিজে নতুনভাবে তার চরিত্রে কাজ শুরু করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য।

‘হলি ফাঁক’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন তিনি। এছাড়া বেশ কয়েকটি ওয়েব সিরিজ ধারাবাহীকে সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। সেই সময় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অসুস্থ থাকায় প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নেয় তার বদলে অন্য মুখ নেওয়ার কিছু করার ছিল না। কারণ শুটিং চলাকালীন অর্থনৈতিক পরিস্থিতির কথা মাথায় রেখে প্রযোজনা সংস্থা প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে ঐন্দ্রিলার পরিবর্তে নেন এবং তারপরে শুরু হয় শুটিং।

ঐন্দ্রিলা না থাকলেও এই ওয়েবসিরিজের স্মৃতিতে থেকে যাবেন তিনি। এই সিরিজের পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায়। এটি মূলত ডার্ক কমেডি সিরিজ হতে চলেছে, যার গল্পের কেন্দ্রে রয়েছে চারজন নারী ও তাদের গোয়ার ভ্রমণ বৃত্তান্ত। প্রিয়াংকা মণ্ডল, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, অনুরাধা মুখোপাধ্যায় এবং আভেরী সিংহ রায় অভিনীত এই সিরিজটি আগামী জানুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা