whatsapp channel

Ankita Lokhande: বিয়ের অনুষ্ঠানের মাঝে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুশান্তের প্রাক্তন অঙ্কিতা

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর ঝাঁ-চকচকে রাজকীয় বিয়ের আসরের দিকে সকলের নজর থাকলেও সমান তালে নজর রয়েছে আরও এক ভিকির বিয়ের দিকেও। তাঁর নাম ভিকি জৈন…

Avatar

HoopHaap Digital Media

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর ঝাঁ-চকচকে রাজকীয় বিয়ের আসরের দিকে সকলের নজর থাকলেও সমান তালে নজর রয়েছে আরও এক ভিকির বিয়ের দিকেও। তাঁর নাম ভিকি জৈন (Viki Jain)। কারণ অবশ্যই ভিকির বিখ্যাত অভিনেত্রী স্ত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। বিয়ের অনুষ্ঠানের মাঝেই আচমকা অঙ্কিতা অসুস্থ হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে।

 

View this post on Instagram

 

A post shared by Bollygossip (@bollyg0ssip)

পায়ে হঠাৎই চোট পাওয়ায় মঙ্গলবার রাতে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় অঙ্কিতাকে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হলেও চিকিৎসকের নির্দেশে আপাতত পুরোপুরি বিশ্রামে রয়েছেন তিনি। কিছুদিন আগেই মারাঠি রীতি মেনে ‘মুন্ডাভালিয়া’ পরে অঙ্কিতা ও ভিকির ‘সাগাই’ অর্থাৎ বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই উপলক্ষ্যে ভিকি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে লিখেছিলেন ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। ভিকির বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয়েছে বাগদান।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

12 ই ডিসেম্বর থেকে 14 ই ডিসেম্বর মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসতে চলেছে অঙ্কিতা ও ভিকির বিয়ের আসর। 12 ই ডিসেম্বর রয়েছে মেহেন্দির অনুষ্ঠান। 13 ই ডিসেম্বর রয়েছে গায়ে হলুদ। 14 ই ডিসেম্বর সকালে হবে বিয়ে এবং সন্ধ্যায় রয়েছে রিসেপশন। সঙ্গীতের অনুষ্ঠানে ইন্দো-ওয়েষ্টার্ন পোশাক পরবেন অঙ্কিতা। গায়ে হলুদের সময় হলুদ রঙের পোশাক পরবেন তিনি। তবে এত হেকটিক শিডিউলের জন্য অঙ্কিতার সুস্থ হওয়ার দিকে তাকিয়ে পরিবারের সদস্যরা এবং অবশ্যই ভিকি।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এর আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অঙ্কিতা। তাঁরা লিভ-ইন করতেন। এমনকি তাঁদের বিয়ের কথাও হয়ে গিয়েছিল। কিন্তু বলিউডে স্টারডম পাওয়ার পর অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন সুশান্ত। 2017 সালে ভিকির সঙ্গে সম্পর্ক তৈরি হয় অঙ্কিতার। সেই সম্পর্ক অবশেষে পরিণতি পেতে চলেছে 14 ই ডিসেম্বর, কিন্তু সুশান্তের স্মৃতিকে সঙ্গে নিয়ে। অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে রয়ে গেছে ‘সুশান্ত-অঙ্কিতা’। অঙ্কিতার ঘরের দেওয়াল জুড়ে সুশান্তের বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি। হৃদয়ে ভিকি ও মনের মণিকোঠায় সুশান্তকে নিয়ে অবশেষে অঙ্কিতা বাঁধা পড়তে চলেছেন সাতপাকে। কিছু ভালোবাসা এমনও হয়।

Avatar