whatsapp channel

Priyanka Sarkar: সরু ফিতের দুধ সাদা ব্লাউজে গোপন ভাঁজ দেখিয়ে ভক্তদের ঘাম ঝরালেন প্রিয়াঙ্কা

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। কেরিয়ারের প্রথম ছবিতেই করেছিলেন বাজিমাত। ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তী পরিচালিত 'চিরদিনই তুমি যে আমার' ছবিতে রাহুল-প্রিয়াঙ্কা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। কেরিয়ারের প্রথম ছবিতেই করেছিলেন বাজিমাত। ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে রাহুল-প্রিয়াঙ্কা জুটি ছিল ‘সুপারহিট’। আর সেই ধামাকা থেকেই বিনোদন জগতের কেরিয়ার শুরু হয় অভিনেত্রী। বর্তমানে তাকে দেখা গেছে এক অন্যরূপে। ন্যাড়া মাথা, কপালে চন্দনের তিলক ও তুলসীর মালা সহযোগে বিনোদিনীর চরিত্রে দেখা গেছে তাকে আসন্ন ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবির পোস্টারে। তার এই লুক নজর কেড়েছে সামাজিক মাধ্যমে।

তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। নিজেকে নানা সাজে সাজিয়ে তোলেন বছরের নানা সময়ে। তার ঝলক দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। কখনো ট্র্যাডিশনাল লুক, কখনো আবার ওয়েস্টার্ন লুকে ধরা দেন তিনি। আর এবার শেষ বসন্তে নিজের রূপের আগুনে ঘায়েল করলেন তিনি তার অনুরাগীদের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে অফ-হোয়াইট রংয়ের একটি পিওর সিল্কের শাড়ি ও দুধসাদা রংয়ের সরু ফিতের ডিপনেক ব্লাউজে। পোশাকের ফাঁকে দেখা গেছে তার শরীরের গোপন ভাঁজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও খোলা চুলে কুয়ার দেওয়ালের মাঝেই নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। প্রতিটি পোজেই ফুটে উঠেছে তার আবেদনশীল অভিব্যক্তি।

পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেন নি অভিনেত্রী। শুধুমাত্র তার এই পোশাকের ডিজাইনার, মেকআপ আর্টিস্ট এবং ফটোগ্রাফারকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। আর তার এই সাহসী লুকেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন। অনেকেই আবার আগুনের ইমোজি ঢেলে দিয়েছেন কমেন্ট বক্সে। আবার কেউ কেউ তার প্রশংসায় সাজিয়েছেন রকমারি শব্দমালা।

প্রসঙ্গত, কয়েকদিন আগে এক অন্য কারণে শিরোনামে উঠে এসেছিল প্রিয়াঙ্কা সরকারের নাম। বনি সেনগুপ্ত (Bonny Sengupta), কৌশানীর (Koushani Mukherjee) পর ইডির নিশানায় আসেন এই টলিউড অভিনেত্রী৷ ইডি সূত্রে খবর, কুন্তল ঘোষের সঙ্গে এই অভিনেত্রীর আর্থিক লেনদেনের ইঙ্গিত পাওয়া গিয়েছে। কুন্তলের সঙ্গে একাধিক ছবি-ভিডিয়ো থেকেই তাদের মধ্যে সম্পর্কের ইঙ্গিত পাওয়া যায়। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি প্রিয়াঙ্কা সরকার।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা