whatsapp channel

দুর্গাপুজো কিভাবে কাটাচ্ছেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়ান‌ জুটি, শেয়ার করলেন ছবি

টেলিকাস্ট বন্ধ হয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। দর্শকের প্রিয় ধারাবাহিক বন্ধের প্রতিবাদেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়াতে। প্রিয় জুটি উজান ও হিয়া ওরফে ‘হিয়ান’কে…

Avatar

HoopHaap Digital Media

টেলিকাস্ট বন্ধ হয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। দর্শকের প্রিয় ধারাবাহিক বন্ধের প্রতিবাদেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়াতে। প্রিয় জুটি উজান ও হিয়া ওরফে ‘হিয়ান’কে আর দেখা যাবে না টিভির পর্দায়, এই দুঃখ কিছুতেই মেনে নিতে পারছিলনা এখানে আকাশ নীলের দর্শকরা।

একবছর আগে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় আর অভিনেত্রী অনামিকা চক্রবর্তী বেজায় ব্যাস্ত ছিলেন শুটিং ফ্লোর। ‘এখানে আকাশ নীল’-এর সিক্যুয়েল স্টার জলসার পর্দায় এসেছিল পুজোর আগেই। একটা বছরে ২৫০ পর্বে সমাপ্তি। এখন ধারাবাহিক শেষ। এ বছর নায়ক-নায়িকা যে যার মতো বাড়িতে।

মেগা ধারাবাহিক শেষ হলেও এর রেষ কাটেনি দর্শকদের। মেগা শেষের আগে থেকে অনুরাগীরা এই নায়ক-নায়িকার শোকে শোকাচ্ছন্ন। ‘হিয়ান’ জুটিও ভুলে যাননি অনুরাগীরা। তাই আজ ষষ্ঠীর সকালে হিয়ান দিল নতুন চমক। সদ্যোজাত সন্তানকে নিয়ে হিয়া আর উজান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিষ্টি শুভেচ্ছা। ভিডিয়ো ক্লিক করলেই যেখানে দেখা যাচ্ছে, উজানের পুজো সাজ। হলদে পাঞ্জাবি, সাদা চোস্ত শন পুরো হিরো সাথে আছে জহর কোট। আর অনামিকা লালপেড়ে গরদে মাতিয়ে দিয়েছে। হিয়া করছে দেবী বরণ। পুজোয় ঢাকের তালে কোমরও দোলাচ্ছেন এই জুটি।

দুর্গাপুজো কিভাবে কাটাচ্ছেন 'এখানে আকাশ নীল'-এর হিয়ান‌ জুটি, শেয়ার করলেন ছবি
উজান হিয়ার পোস্ট করা ছবি

এদের জীবনে এসেছে নতুন অতিথি। সন্তান এসেছে তবে প্রেমে কিন্তু কোনো বাধা আসেনি। ছেলের মিষ্টি মুখ ‘উজান’ ওরফে শন শেয়ার করেছেন আনন্দ সহকারে। ভালবাসা অফুরন্ত রয়েছে, বিদায় নেওয়ার আগেও অনুরাগীদের এই বার্তা দিয়ে গিয়েছেন ‘হিয়ান’।

শেষ দৃশ্যে নায়ক-নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য। ‘ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসার স্বীকারোক্তি। কখনও প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে শন কাছে টেনে নিয়েছেন হিয়াকে। দর্শক মহলে এই সিরিয়াল শেষে যা ক্ষোভ ছিল তা আজ এই ক্লিপস আর ধারাবাহিকের শেষ দৃশ্যে সব ভুলিয়ে দিয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media