Bengali SerialHoop Plus

অভিনেত্রীর ছবিতে মুগ্ধ নেটিজেনরা, হট লুকে ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর ছোট্ট ঝিলিক কে মনে আছে? কি করছে এখন। ঝিলিক আর আগের মতো এখন ছোট্ট নেই। অনেক বড় হয়ে গেছে। দুর্দান্ত অভিনয় করে বাংলা ছোটপর্দার জগতে নজর কেড়েছিলেন ঝিলিক ওরফে তিথি বসু। বাংলার এখন একজন স্টাইল আইকন তিনি। তার প্রায় সব ছবি এখন সোশাল মিডিয়া তে জনপ্রিয় হয়ে ওঠে। এখন সেইরকম সিরিয়াল না করলেও ভক্তদের মধ্যে এই ফটোশুটে জনপ্রিয় তিনি।

সম্প্রতি সাদা বক্স সাইটেড ওয়ান পিসে পোজ দিয়ে লাস্যময়ী রুপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। খোলা চুল আর লাল লিপস্টিক এবং হিল জুতোতে আরো বেশী হট লাগছিল মিষ্টি ঝিলিককে। এবার আবারো ভাইরাল হল তিথির আরো একটি দৃষ্টিনন্দন লুক। তিথির মত ফ্যাশন সেন্স অধিকাংশ অভিনেত্রীরই নেই।

প্রথমে সুপারস্টার প্রসেনজিৎ এর সাথে ‘বন্ধু’ সিনেমায় প্রসেনজিৎ এর ছেলের চরিত্রে প্রথম দেখা যায় তিথিকে। তারপর দেখা যায় ছোটো পর্দায় মা সিরিয়াল এর হাত ধরে। ঝিলিকের চরিত্রে অভিনয় করে তিথি টানা ৬ বছর। বাংলা টেলিজগতের ইতিহাসে এক বিশাল আলোড়ন সৃষ্টিকারী ধারাবাহিক হল মা। এই সিরিয়ালের ঝিলিক চরিত্রটি সকলের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছিল অল্প দিনের মধ্যে। আজও তিথিকে সকলেই ঝিলিক নামেই চেনে। ফের নতুন চরিত্রে তিথিকে দেখার জন্য অপেক্ষা করছেন তাঁর ভক্তরা।

 

View this post on Instagram

 

I see the fire in your eyes It makes me feel, it takes me high!💥

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

Related Articles