whatsapp channel

Ipsita Mukherjee: আর কোনো লুকোচুরি নয়, উত্তরপাড়ার বনেদিবাড়ির বউ হতে চলেছেন ইপ্সিতা

'দিদি নং ওয়ান' Didi No 1 শোতে আসবেন অথচ হাঁড়ির খবর ফাঁস হবে না, এমনটা তো হতে পারে না। রচনার মুখোমুখি হওয়া মানেই পর্দা ফাঁস। সম্প্রতি শ্যুটিং করে গেলেন ইপ্সিতা…

Avatar

HoopHaap Digital Media

‘দিদি নং ওয়ান’ Didi No 1 শোতে আসবেন অথচ হাঁড়ির খবর ফাঁস হবে না, এমনটা তো হতে পারে না। রচনার মুখোমুখি হওয়া মানেই পর্দা ফাঁস। সম্প্রতি শ্যুটিং করে গেলেন ইপ্সিতা মুখোপাধ্যায় ( Ipsita Mukherjee)। অভিনেত্রী হিসেবে ছোটপর্দায় যথেষ্ট জনপ্রিয় ইপ্সিতা। সেই কেয়া পাতার নৌক থেকে সুবর্নলতা বহু ধারাবাহিকে ইপ্সিতার অভিনয় যথেষ্ট প্রশংসনীয় ছিল। এখনও চুটিয়ে অভিনয় ও পড়াশুনো চালিয়ে যাচ্ছেন।

দিদি নং ওয়ান শোতে এসেছিলেন ইপ্সিতা। রচনার প্রশ্নের মুখে ইপ্সিতা। তার প্রশ্ন কার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী? ইপ্সিতা সরাসরি নাম না নিলেও স্বীকার করে নেন যে প্রেম করছেন। দুবছর বয়স হতে চলল তার প্রেমের। এমনকি হবু বরের বাড়ি যাতায়াত করেন।

বিয়ের কথা জিজ্ঞাসা করলে ইপ্সিতা খোলাখুলি বলেন এখন হলেও অসুবিধা নেই পরে হলেও অসুবিধা নেই। তবে ইপ্সিতা জানিয়েছেন তিনি সংসারিক হচ্ছেন। সংসারের অনেক কাজ নিজের হাতে করেন এবং যারা হোম মেকার বা গৃহ বধূ তাদের খুবই প্রশংসা করেন। রচনার জোরাজুরিতে শেষ পর্যন্ত ইপ্সিতা বলেই বসেন যে এখনও তিনি নিজে পড়াশুনো করছেন। পড়াশুনো শেষ হোক, বিয়ের জন্য আরেকটু পরিণত হতে হবে তারপর বিয়ে।

প্রসঙ্গত, জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে পরিচয় হয় এই দুই টেলি তারকার। বর্তমানে আলো ছায়া ধারাবাহিক বন্ধ। কিন্তু, দুজনের প্রেমের শুরু সেই জায়গা থেকেই। টেলি পাড়ায় গুঞ্জন প্রেম করছেন অর্ণব বন্দোপাধ্যায় ও অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। এই আলো ছায়া ধারাবাহিকে আকাশের ওরফে অর্ণবের বৌদির চরিত্রে অভিনয় করতেন ইপ্সিতা। তখন থেকেই দুজনের প্রেমের সূত্রপাত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media