Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো পোশাকে জিমে গিয়ে ঘাম ঝরালেন অভিনেত্রী শ্রাবন্তী!

বাংলা অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম সারিতেই আছেন। অনেক ছোট ছোট নায়িকাদের তুলনায় তিনি যে বেশ ফিট এবং সুন্দরী তা কিন্তু বলাই বাহুল্য। সৌন্দর্যের প্রকাশ আমরা শুধু সিনেমাতে পাই এমনটা নয়, ইনস্টাগ্রামে তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে, গাউনে, স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী। তবে শুধুমাত্র তিনি যে সাজুগুজু করে ছবি দেন, তাই নয় তিনি রীতিমতন যে পরিশ্রম করে নিজের ত্বককে সুন্দর রেখেছেন তার ভিডিও তিনি দেন।

তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয় তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

আবারো সম্প্রতি শ্রাবন্তীর শরীরচর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাইতো তার অনুরাগীরা ভাবেন, তার এত সুন্দর ত্বক আর চুলের সিক্রেট কি? তা হল সকাল বেলা উঠে জিমে গিয়ে ঘাম ঝরানো। এমন ছবি শ্রাবন্তীর প্রায় ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেন। সব সময় যে সাজগোজা বা ভিডিও শুটের ছবি দেন তা কিন্তু না। সম্প্রতি যে ছবিটি তিনি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী ভীষণ ব্যস্ত জিমে গিয়ে ঘাম ঝরাতে।

অভিনেত্রী পরনে আছে খুব সুন্দর কালো একটা টপ, আর কালো স্কিন টাইট প্যান্ট, তা পরেই তিনি সুন্দর করে জিমে গিয়ে ঘাম ঝরাতে ব্যস্ত। এই ভাবেই তিনি ডাম্বেল ভাঁজতে ব্যস্ত। এছাড়া চুলটাকে সুন্দর করে একটা খোপা করে নিয়েছেন। যাতে তার শরীর চর্চায় চুল কোনভাবেই বিরক্ত না করতে পারে, ছবিটিতে দেখা যাচ্ছে, ভীষণ গুরুত্ব দিয়ে তিনি শরীর চর্চায় মগ্ন হয়েছেন। কোন রকম মেকআপ ছাড়াই তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে একেবারে সাধারণ মেকআপ এই তিনি জিমের শরীর চর্চায় ব্যস্ত। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি –