BollywoodHoop PlusHoop Sports

এক বছরের জন্মদিন পালন হার্দিক পুত্র অগস্ত‍্যর, ছবি শেয়ার করলেন নাতাশা

হার্দিক পান্ডিয়া (hardik pandya) ও নাতাশা স্ট্যানকোভিচ (Natasha stancovich)-এর পুত্রসন্তান অগস্ত‍্য (agastya) ধীরে ধীরে বড় হয়ে উঠছে। দেখতে দেখতে ছোট্ট অগস্ত‍্য এক বছরে পা দিল। ইন্সটাগ্রামে অগস্ত‍্যর প্রথম জন্মদিনের পার্টির ছবি শেয়ার করলেন তার মা নাতাশা।

অগস্ত‍্যর প্রথম জন্মদিনের পার্টির থিম ছিল ‘বস-বেবি’। নীল ও কালো বেলুন দিয়ে পার্টির ভেনু সাজানো হয়েছিল। অগস্ত‍্যর জন্য ছিল ‘বস-বেবি’ লেখা একটি বড় কেক, পেস্ট্রিস, ম্যাকারনি, ব্রিফকেস শেপের মিল্ক চকোলেট ও প্রচুর স্ন‍্যাকস। পার্টিতে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। অগস্ত‍্যর পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও হাফ-প‍্যান্ট। কিন্তু কেক কাটিং-এর সময় তাকে ‘বস-বেবি’ পোশাক পরিয়ে দিয়েছিলেন নাতাশা। নাতাশা নিজে পরেছিলেন কালো রঙের শর্ট ড্রেস যাতে ছিল ছোট সাদা পোলকা ডট এবং পায়ে ছিল সাদা রঙের স্নিকার্স।

ইন্সটাগ্রামে বার্থডে পার্টির ছবি শেয়ার করে নাতাশা ক্যাপশনে অনেকগুলি নীল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। হার্দিকও ছবিগুলির কমেন্ট সেকশনে একটি হার্ট-আই ইমোজি দিয়েছেন। অনুরাগীদের বার্থডে উইশে ভরে গিয়েছে নাতাশার কমেন্ট বক্স।

হার্দিক এই পোস্টটি নিজের ওয়ালে শেয়ার করে লিখেছেন, তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না, অগস্ত‍্যর বয়স এক বছর হয়ে গেল। অগস্ত‍্য তাঁর জীবনের আশীর্বাদ বলে জানিয়েছেন হার্দিক। 2020 সালের পয়লা জানুয়ারি হার্দিক-নাতাশার এনগেজমেন্ট হয়েছিল। এরপর 30 শে জুলাই অগস্ত‍্যর জন্মের সুখবর শেয়ার করেছিলেন হার্দিক ও নাতাশা।

whatsapp logo