Advertisements

‘কাঞ্চনের সাথে যা হয়েছে আপনার সাথে হতে পারে’, এবার রচনাকে নিয়ে পোস্টার চুঁচুড়ায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বৃহস্পতিবারই আচমকা চর্চায় উঠে আসেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। না, এবার আর ব্যক্তিগত কারণের জন্য নয়, বরং রাজনৈতিক কারণে। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় নাকি তাঁকে ভোট প্রচার করতে বাধা দেন, গাড়ি থেকে নামিয়ে দেন। সেই বিতর্ক স্তিমিত হতে না হতেই এবার চর্চায় রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) নাম। চুঁচুড়ায় পোস্টার পড়ল রাজনীতিতে নবাগতা ‘দিদি নাম্বার ওয়ান’কে নিয়ে।

হুগলিতূ তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি প্রচারে বেরোনোর প্রথম দিন থেকেই একের পর এক কারণে চর্চায় উঠে আসছেন। এবার রচনা, শ্রীরামপুরের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে পড়ল পোস্টার। সেই পোস্টারে লেখা হয়েছে, ‘আজকে কাঞ্চনের সাথে হয়েছে আগামীতে আপনার সাথে হতে পারে (দিদি নাম্বার ওয়ান), এই বাংলায় শিল্পীদের কোনো দাম নাই (জয় বাংলা)।’ তবে চুঁচুড়ায় এই পোস্টার কারা সাঁটিয়েছেন তা এখনো জানা যায়নি।

কাঞ্চন যোগ দিতে গিয়েছিলেন দলীয় প্রচারে। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক প্রচারে যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু তাঁকে নাকি বাধা দেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁকে নাকি গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। এ বিষয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, গ্রামের মহিলারা নাকি কাঞ্চনকে দেখে খুব ‘রিয়্যাক্ট’ করছেন। তাঁর কথায় গাড়ি থেকে নেমে গিয়েছিলেন কাঞ্চন। কিন্তু প্রশ্ন উঠেছিল, কাঞ্চন মল্লিক সম্প্রতি তৃতীয় বার বিয়ে করেছেন বলেই কি আপত্তি উঠছে? তবে না কোনো উত্তর দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় আর না কোনো উত্তর দিয়েছেন অন্য আপত্তিকারীরা।

এদিকে এই পোস্টারের ব্যাপারে রচনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁর মতে সব শিল্পীরই সম্মান পাওয়া উচিত। তবে কাঞ্চন মল্লিকের ক্ষেত্রে পরিস্থিতি কী হয়েছিল তা তিনি জানেন না। তাঁর সঙ্গেও এমনটা হতে পারে, এই মর্মে পোস্টার পড়ে থাকলে রচনা বলেন, তাঁর সঙ্গে এখনো কিছু হয়নি। আর তিনি যেহেতু পুরো বিষয়টা জানেন না তাই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বা কাঞ্চন মল্লিক কাউকেই সমর্থন করছেন না।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow