whatsapp channel

Annwesha Hazra: ধারাবাহিক ছেড়ে এবার বড় পর্দায় ‘উর্মি’ অন্বেষা হাজরা!

‘উর্মি’, আপাতত সকলে তাঁকে এই নামেই চেনেন। ‘এই পথ যদি না শেষ হয়’ বহুদিন হল অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু দর্শকদের মনে উর্মি ওরফে অন্বেষা হাজরা (Annwesha Hazra) এখনও অম্লান।…

Avatar

Nilanjana Pande

‘উর্মি’, আপাতত সকলে তাঁকে এই নামেই চেনেন। ‘এই পথ যদি না শেষ হয়’ বহুদিন হল অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু দর্শকদের মনে উর্মি ওরফে অন্বেষা হাজরা (Annwesha Hazra) এখনও অম্লান। অনবদ্য অভিনয় দক্ষতায় অন্বেষা সকলের মন জয় করেছেন। ছোট পর্দার পর এবার বড় পর্দায় ঘটতে চলেছে তাঁর ডেবিউ। ‘চিনি 2’-র মাধ্যমে বাংলা ফিল্মে ডেবিউ করতে চলেছেন অন্বেষা।

অবশ্যই কোনো গুজব নয়, অন্বেষা নিজেই সোশ্যাল মিডিয়ায় ‘চিনি 2’-এর পোস্টার শেয়ার করে এই ঘোষণা করেছেন। এসভিএফ-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘চিনি 2’ পরিচালনা করছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। রবিবার ‘চিনি 2’-র পোস্টার শেয়ার করেছেন অন্বেষা। তিনি জানিয়েছেন, চিনির চরিত্রে অবশ্যই থাকছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। কিন্তু অন্বেষাও যথেষ্ট গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। তবে প্রযোজনা সংস্থার নির্দেশ মেনে তাঁর চরিত্র সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ অন্বেষা। তবে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। একাধিক ধারাবাহিকে অভিনয়ের পর এবার ফিল্মে হাতেখড়ি হতে চলেছে তাঁর।

অন্বেষা জানালেন, খুব ভালো লাগছে তাঁর। মৈনাকের প্রশংসা করে তিনি বললেন, সকলের অন্তত একবার মৈনাক ভৌমিকের সাথে কাজ করা উচিত। কারণ তিনি অত্যন্ত ভালো একজন পরিচালক। তাঁর টিমের অন্য সদস্যরাও যথেষ্ট ভালো। তবে টেলিভিশন ও ফিল্ম দুটিই তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ বলে জানালেন অন্বেষা। তবে ‘চিনি 2’-তে অভিনয় করলেও এখনও মধুমিতার সাথে কাজ করেননি অন্বেষা। তবে মেকআপ রুমে অথবা শট দিতে যাওয়ার আগে তাঁদের দেখা হয়েছে।

এর আগে ‘চুনী পান্না’, ‘এই পথ যদি না শেষ হয়’-এর মতো ধারাবাহিকে ছটফটে, প্রাণবন্ত অন্বেষাকে দেখা গিয়েছে। কিন্তু ‘চিনি 2’-র কাহিনীতে তিনি কেমন? তা জানতে অপেক্ষা করতে হবে ফিল্মের মুক্তি অবধি।

whatsapp logo