whatsapp channel

Mimi Chakraborty: পাত্র ঠিক নেই: কেন বললেন মিমি?

দীর্ঘদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র। রাজের সাথে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বিয়ে হলেও মিমি এখনও সিঙ্গল। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন তিনি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র। রাজের সাথে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বিয়ে হলেও মিমি এখনও সিঙ্গল। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন তিনি। ব্রেক-আপের পর মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন মিমি। কিন্তু বর্তমানে কেরিয়ারে ফোকাস করেছেন তিনি। শেষ ফিল্ম ‘মিনি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও আবারও আশায় বুক বেঁধেছেন মিমি। আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’।

Advertisements

অ্যাকশনে পরিপূর্ণ এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি। তাঁর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। ‘রক্তবীজ’ প্রযোজনা করছে উইন্ডোজ। বর্তমানে মিমি ব্যস্ত ‘রক্তবীজ’-এর চূড়ান্ত পর্বের প্রোমোশন নিয়ে। পঞ্চমীর দিন মুক্তি পাবে ‘রক্তবীজ’। তবে ফিল্মের পাশাপাশি মিমির বিয়ে নিয়ে তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট উৎসাহী। সকলের একটাই প্রশ্ন, কবে বিয়ে করছেন মিমি। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন তিনি ও জানিয়ে দিলেন, বিয়ে তিনি অবশ্যই করবেন। কিন্তু তাঁর জন্য সঠিক পাত্রের সন্ধান কেউ দিতে পারবেন কিনা তা জানতে চেয়েছেন মিমি। কিন্তু তা অবশ্যই মজার ছলে।

Advertisements

মিমি বললেন, তাঁর বিয়ে নিয়ে সকলের মাথা ব্যথা থাকলেও পাত্র ঠিক হয়নি। পাত্র ঠিক না হওয়ার ফলে তাঁর বিয়ের প্রশ্ন ওঠে না বলে জানালেন মিমি। তবে ইন্ডাস্ট্রিতে যাঁরা সম্পর্কে আছেন, তাঁদের আগে বিয়ের পিঁড়িতে বসার আর্জি জানিয়েছেন মিমি। তাঁর কাছে বিয়ে লুকোচুরির বিষয় নয়। নিজের বিয়ে ঠিক হলে সকলকে অবশ্যই জানাবেন মিমি।

Advertisements

আগামী দিনে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। ফিল্মের নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। ফিল্মটি পরিচালনা করছেন শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita)।

Advertisements

whatsapp logo
Advertisements