Advertisements

Susmita Dey: অনির্বাণের সঙ্গে ৫ বছরের প্রেম ভুলে সাহেবে মজে সুস্মিতা! মুখ খুললেন অভিনেতা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

কিছুদিন আগেই টেলিপাড়ায় প্রেম ভাঙার চর্চা উঠেছিল তুঙ্গে। অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এর দীর্ঘদিনের সম্পর্ক ভাঙা নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছিল। প্রেমিক অনির্বাণ রায়ের সঙ্গে আংটি বদল করার পরেও তাসের ঘরের মতো ভেঙে পড়ে তাঁদের সম্পর্ক। অনির্বাণ নিজেই এই প্রেম ভাঙার খবর জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার গুঞ্জন, তৃতীয় ব্যক্তির কারণেই নাকি আলাদা হয়ে গিয়েছেন তাঁরা।

সুস্মিতা অনির্বাণের মাঝে কে?

কে সেই তৃতীয় ব্যক্তি? সুস্মিতা অনির্বাণের জুটি ভাঙার নেপথ্যে যে নামটি উঠে আসছে সেটি হল অভিনেত্রীর রিল লাইফ স্বামী সাহেব ভট্টাচার্যের। এই মুহূর্তে সাহেবের সঙ্গেই জুটি বেঁধে ‘কথা’ ধারাবাহিকে অভিনয় করছেন সুস্মিতা। প্রথমে একে অপরকে না চিনলেও একসঙ্গে কাজ করতে করতে দুজনের আলাপ বেশ জমে ওঠে। এমনকি টেলিপাড়ায় কানাঘুঁষো, আলাপ থেকে নাকি বন্ধুত্ব, আর তারপরে পরস্পরকে মন দিয়ে বসেছেন রিল জগতের এই নতুন জুটি। রিল থেকে কি সত্যিই রিয়েলে মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছে?

মুখ খুললেন সাহেব

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন সাহেব। তিনি বলেন, সিরিয়ালের প্রথম দিন থেকেই তাঁর এবং সুস্মিতার জুটি দর্শকরা পছন্দ করেছেন। দিন এগোনোর সঙ্গে সঙ্গে বেড়েছে ভালোবাসা। তাঁদের রসায়ন দর্শক মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছে। সেখান থেকেই এমন রটনার সূত্রপাত। এর বেশি কিছু নয়। যদিও সুস্মিতা বিষয়টিকে ‘স্পর্শকাতর’ বলে এড়িয়ে গিয়েছেন।

এখনো রয়েছে পুরনো ছবি

এর আগে সোশ‍্যাল মিডিয়ায় একটি স্টোরিতে অনির্বাণ লিখেছিলেন, ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনো প্রশ্ন আমাকে করবেন না কেউ। কিছু ব‍্যক্তিগত কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি’। উল্লেখ‍্য, অনির্বাণের সঙ্গে সুস্মিতার সম্পর্ক ছিল প্রায় ৫ বছরের। শোনা যায়, বিজ্ঞাপন সংক্রান্ত এক কাজের সঙ্গে নাকি যুক্ত অনির্বাণ। সেই সূত্রেই আলাপ সুস্মিতার সঙ্গে। একসঙ্গে কাজ করতে করতেই পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। অনির্বাণের বেশ কিছু ফটোশুটেও দেখা গিয়েছে সুস্মিতাকে। টালিগঞ্জের রানীকুঠি এলাকায় নাকি দুটি ফ্ল‍্যাট কিনেছিলেন তাঁরা‌। সেখানেই সংসার বাঁধার পরিকল্পনা ছিল তাঁদের। বিচ্ছেদ সত্ত্বেও অবশ্য সুস্মিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনো অনির্বাণের ছবি রয়ে গিয়েছে। তবে নেটিজেনদের একাংশের দাবি, অনির্বাণের থেকেও সাহেবের সঙ্গে বেশি ছবি রয়েছে সুস্মিতার।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow