whatsapp channel

Nabanita Das: জিতুর সঙ্গে বিচ্ছেদের পর কেমন কাটবে নবনীতার পুজো! ইঙ্গিতে বুঝিয়ে দিলেন অভিনেত্রী

প্রকৃতি বর্ষণমুখর। কিন্তু কখনও সখনও উঁকি দিচ্ছে ঝকঝকে সকাল। আকাশ নীল রঙে আলোকিত। যদিও পেঁজা তুলোর মতো মেঘ এখনও শরতের ঘোষণা করেনি। কিন্তু বাঙালি মননে একটাই প্রশ্ন, পুজোর আর কত…

Avatar

Nilanjana Pande

প্রকৃতি বর্ষণমুখর। কিন্তু কখনও সখনও উঁকি দিচ্ছে ঝকঝকে সকাল। আকাশ নীল রঙে আলোকিত। যদিও পেঁজা তুলোর মতো মেঘ এখনও শরতের ঘোষণা করেনি। কিন্তু বাঙালি মননে একটাই প্রশ্ন, পুজোর আর কত দিন? কিছুদিন আগেই বাঙালি সাজে সজ্জিতা হয়ে মনামী ঘোষ (Monami Ghosh) ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে লিখেছিলেন, পুজোর আর কদিন? এবার একই প্রশ্ন নবনীতা দাস (Nabanita Das)-এর মনেও।

গত এক মাস ধরে নবনীতা সকলের আই ক্যান্ডি হয়ে উঠেছেন। নবনীতার সাথে জিতু কমল (Jeetu Kamal)-এর বিবাহ বিচ্ছেদ তাঁকে এনে দিয়েছে খবরের শিরোনামে। তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত জানার পর নবনীতাকে ব্রাইডাল লুকে দেখলেই নেটিজেনদের সমালোচনা করছেন। কিন্তু আর কোনো সমালোচনার উত্তর দিতে রাজি নন নবনীতা। নিজের জীবনে এগিয়ে যেতে চান তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নবনীতা একটি ছবি শেয়ার করে জিজ্ঞাসা করেছেন, পুজো আসতে আর কতদিন বাকি? ছবিতে নবনীতার পরনে রয়েছে কমলা রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ কুর্তি। কুর্তি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। উজ্জ্বল মেকআপ করেছেন নবনীতা। ঠোঁট রাঙিয়েছেন হালকা কমলা শেডের লিপস্টিকে। চোখের কোল ভরেছেন কাজলে। গালে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। কপালে ছোট্ট টিপ।

চুলে বিনুনি বেঁধেছেন নবনীতা। এক হাতে রয়েছে সোনালি বালা। অপর হাতে ঘড়ি। তাঁর ব্যাকগ্রাউন্ডে সন্তান-সন্ততি নিয়ে উপবিষ্টা মা দুর্গার ছবির অংশটি সাদা-কালো। তবে একই ছবিতে নবনীতার অংশটি রঙিন। নবনীতার অনুরাগীদের একাংশ লিখেছেন, এখনও তিন মাস বাকি পুজো আসতে। অনেকে লিখেছেন আশি দিন, অনেকে লিখেছেন সাতাশি দিন। কিন্তু ছবিটি যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। নবনীতা ছবির মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, এবার তাঁর পুজোর রং হারিয়ে গিয়েছে। ফলে মা দুর্গার মূর্তির ক্ষেত্রে সাদা-কালো রঙ ব্যবহার করেছেন তিনি।

প্রকৃতপক্ষে, পুজোর কাছাকাছি সময়ে বিবাহ বিচ্ছেদের আইনত শংসাপত্র হাতে পাবেন নবনীতা ও জিতু। একটি বর্ণময় সম্পর্কের ইতি ঘটবে। যা কোনো দম্পতির পক্ষে মানা কিছুটা হলেও কঠিন। তবে এগিয়ে তো যেতেই হবে। সাদা-কালো হোক, তবু পুজোর অপেক্ষায় নবনীতা।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo